1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  7. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
বেলকুচিতে দেলুয়া ও চর চালা মেয়র প্রার্থী রেজার নির্বাচনী পথসভা অনুষ্ঠিত » Jamuna Protidin
শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০৭:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
পাইকগাছায় পৌর আ’লীগের উদ্যোগে বিপুল ভোটে বিজয়ী করতে নির্বাচনী বর্ধিতসভা অনুষ্ঠিত পাইকগাছায় মা’কে মাথা ফাঁটিয়ে জখমের ঘটনায় ছেলে মাসুদকে আটক আদালতে প্রেরণ কবিতাঃ নীরবতা মোংলায় মাদকাসক্ত ও বিবাহিতদের দিয়ে পৌর শাখা ছাত্রদলের আহবায়ক কমিটি আগামীকাল ছাতক পৌর নিবার্চন মোংলায় কেন্দ্রে কেন্দ্রে যাচ্ছে ইভিএম, কঠোর নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনী ববির ১১-১৬ গ্রেড কর্মচারী কল্যাণ পরিষদের সভাপতি ফয়সাল,সাধারন সম্পাদক আরিফ পাইকগাছায় ৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী গফফার মোড়লের পানির বোতলের ব্যাপক গণসংযোগ সোনা মসজিদে বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরের সমাধিতে নৌকা প্রার্থী সৈয়দ মনিরুল ইসলামের শ্রদ্ধা নিবেদন পুুঠিয়ায় আদালতের নিষেধাজ্ঞাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে চলছে পুকুর খনন’ থামানো যাচ্ছে না কোনমতেই!

বেলকুচিতে দেলুয়া ও চর চালা মেয়র প্রার্থী রেজার নির্বাচনী পথসভা অনুষ্ঠিত

এম এ মুছা,বেলকুচি(সিরাজগঞ্জ)
  • প্রকাশের সময়: সোমবার, ১১ জানুয়ারি, ২০২১
  • ২৭১ বার পঠিত

সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভার নির্বাচনে দেলুয়া ও চর চালাতে স্বতন্ত্র মেয়র প্রার্থী সাজ্জাদুল হক রেজার নারিকেল গাছ মার্কার নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১০ জানুয়ারী) দেলুয়া ঈদগাহ মাঠ ও চরচালা ঈদগাহ মাঠে পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বতন্ত্র মেয়র প্রার্থী সাজ্জাদুল হক রেজা। তিনি প্রথমে দেলুয়া ও পরে রাতে চরচালা ঈদগাহ মাঠে নির্বাচনী পথসভা করেন।

তিনি বলেন,আমি নির্বাচিত হলে আপনাদের বিমুখ করবো না,আপনাদের সুখে দুঃখে পাশে থেকে আপনাদের ভোটের মার্যাদা রাখবো। কথায় নয় কাজ করে পৌরবাসির ভোটের মার্যাদা অক্ষুন্ন রাখবো।

পরে চরচালা ৪নং ওয়ার্ডে নিজ গ্রামে উদ্দেশ্য বলেন,আমি আপনাদের সন্তান ১৬ জানুয়ারীতে আমাকে আপনারা বিপুল ভোটে বিজয়ী করে বুঝিয়ে দিবেন রেজা আমাদের সন্তান। আপনারা সকলে ঐক্যবদ্ধ হয়ে নারিকেল গাছ মার্কার বিজয়ের লক্ষে কাজ করবেন।

আলহাজ্ব এন্তাজ আলী প্রামানিকের সভাপতিত্বে ও ছাত্রনেতা রিয়াদ আহম্মেদের সঞ্চালনায় এ সময় বক্তব্যে রাখেন,বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী ও ছাত্রীনেত্রী বিশিষ্ট সমাজ সেবক সুমা ইসলাম,তিনি বলেন,রেজা আমার ছোট ভাই আমি আত্মবিশ্বাসের সহিত বলছি রেজাকে আপনারা ভোট দিলে ঠকবেন না। রেজা পৌরবাসির উন্নয়নে কাজ করবে।

আপনারা রেজাকে একটি বার নারিকেল গাছ মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবেন। দূর্নীতি মুক্ত পৌরসভা গড়তে সকলে ঐক্যবদ্ধ হয়ে নারিকেল গাছ মার্কাকে বিজয়ী করতে আহ্বান জানান। আজিজুল হক খাঁন ঘোষন,সাবেক চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, ফারুক সরকার,রাতুল ভূঁইয়াসহ অত্র পৌরসভার ভোটার বৃন্দ।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews