1. admin@zahidit.com : Publisher :
  2. postmaster@deliveryforfun.com : deltonsun :
  3. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  4. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  5. carrington@miki8.xyz : imayfe2724819 :
  6. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  7. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
মতলবে তেল চুরির ভিডিও ধারণ করায় সাংবাদিকের উপর হামলা » Jamuna Protidin
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:৩৯ অপরাহ্ন

মতলবে তেল চুরির ভিডিও ধারণ করায় সাংবাদিকের উপর হামলা

ফয়সাল খন্দকার,চাঁদপুর
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১২ জানুয়ারি, ২০২১
  • ৩৩ বার পঠিত

ক্রাউন সিমেন্ট পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক থেকে অবৈধভাবে তেল বিক্রি করছিল গাড়ির চালক। আর এই তেল চুরির ভিডিও ধারণ করা হামলার শিকার হয়েছেন দৈনিক মাতৃভূমির খবর পত্রিকার মতলব প্রতিনিধি সাংবাদিক তফসিল হাসান।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকাল ৩ টায় মতলব পৌরসভার ২ নং ওয়ার্ডের পৈলপাড়া নুর হোসেনের দোকানের সামনে এ ঘটনা ঘটে। হামলার শিকার সাংবাদিক তফসিল হাসান বর্তমানে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, মতলব বাবুরহাট পেন্নাই সড়কের মতলব পৌর এলাকায় জ্বালানি তেল সিলিন্ডার গ্যাস ও মুদি মালের ব্যবসা করে আসছেন নজরুল ইসলাম ওরফে নজু। লাইসেন্স ও অগ্নিনির্বাপক ব্যবস্থা ছাড়াই তেল ও সিলিন্ডার গ্যাস বিক্রি করে আসছে সে। ঘটনার সময় ক্রাউন সিমেন্টের চাঁদপুর জেলার ডিলার মোশারফ হোসেনের ট্রাক চালক বিপ্লব ওই দোকানে অবৈধভাবে তেল বিক্রি করছিল। আর এই তেল বিক্রির ভিডিও ধারণ করেন সাংবাদিক তফসিল হাসান। পরবর্তীতে গাড়ির চালকের নাম ঠিকানা জানতে চাইলে দোকানদার নজরুল ইসলাম ও তার বড় ছেলে ফয়েজ বাধা দেয়। আর এই সুযোগে চালক তার গাড়ি নিয়ে ঘটনাস্থল থেকে গাড়ি নিয়ে পালিয়ে যায়। চোরাই তেল বিক্রির বিষয়ে দোকানদারকে সাংবাদিক তফসিল হাসান প্রশ্ন করলে তারা অশোভন আচরণ করেন এবং এই ফাঁকে ফয়েজ তার ছোট ভাই ফরহাদ কে ডেকে আনেন। পরে তারা অতর্কিতভাবে সাংবাদিকদের উপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে।

সাংবাদিক তফসিল হাসান বলেন, গাড়ি থেকে তেল বিক্রি করার বিষয়টি আমি ভিডিও ধারণ করেছিলাম। পরবর্তীতে ওই চালকের নাম ঠিকানা জানতে চাইলে তারা বাপ ছেলে আমার সাথে তর্ক বাঁধে এবং দোকানে থাকা লোহার রড দিয়ে আমার পিছন দিকে আঘাত করে।

সাংবাদিকের উপর হামলার বিষয়ে মতলব দক্ষিণ থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, বিষয়টি আমি জেনেছি এবং আমার এক অফিসার হাসপাতালে গিয়ে বিস্তারিত খবর নিয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews