1. admin@zahidit.com : Publisher :
  2. postmaster@deliveryforfun.com : deltonsun :
  3. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  4. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  5. carrington@miki8.xyz : imayfe2724819 :
  6. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  7. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
ছাতকে ব্রিজ একাডেমিতে অভিভাবক সমাবেশ সম্পন্ন » Jamuna Protidin
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:০৩ অপরাহ্ন

ছাতকে ব্রিজ একাডেমিতে অভিভাবক সমাবেশ সম্পন্ন

সুনামগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১২ জানুয়ারি, ২০২১
  • ৫৫ বার পঠিত

বৃহত্তর সুনামগঞ্জে একমাত্র ইংরেজি মাধ্যমের স্কুল এন্ড কলেজ গোবিন্দগঞ্জস্থ্য “ব্রিজ একাডেমি”তে স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে তিন দিন ব্যাপি অভিভাবক সমাবেশ সম্পন্ন হয়েছে। সোমবার একাডেমির হলরুমে তিন দিনব্যাপি অনুষ্টিত অভিভাবক সমাবেশের সমাপনি মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

একাডেমির প্রিন্সিপাল মোস্তাক আহমদের সভাপতিত্বে অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন, একাডেমির ভাইস প্রিন্সিপাল সাবিহা সুলতানা। এ সময় উপস্থিত ছিলেন, একাডেমির শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের অভিবাবকবৃন্দ।

ব্রিজ একাডেমির প্রিন্সিপাল মোস্তাক আহমদ বলেন, শিক্ষার্থীকে ভবিষ্যৎ চ্যালেঞ্জ মোকাবেলায় সুন্দর ও নান্দনিক মানুষ গড়ে তোলার লক্ষে একাডেমির এক ঝাক মেধাবী ও পারিশ্রমিক শিক্ষক-শিক্ষিকা পাঠদান করে আসছেন। করোনা কালীন সময়ে আমরা অনলাইন পাঠদান অব্যাহত রেখেছি।

তিনি আরো বলেন, তিন দিনব্যাপি অভিভাবক সমাবেশ শেষ হয়েছে। একাডেমিতে যেভাবে শিক্ষার্থীদের পাঠদান করা হয় অনুরূপ ভাবে অনলাইনে পাঠদান চলছে।

নতুন নতুন পদ্ধতি, কৌশল, আধুনিক ও নান্দনিক পাঠশৈলীর মাধ্যমে শিক্ষার্থীদের সুদক্ষ নাগরিক ও সাদা মনের মানুষ হিসাবে গড়ে তোলার জন্য ব্রিজ একাডেমি কাজ করে যাচ্ছে।

শিক্ষার্থীদের অভিবাবকবৃন্দ গত বছরের অনলাইন পাঠদান বিষয়ে সন্তুষ্টি প্রকাশ করেন। এ সময় শিক্ষার্থীদেও লেখা পড়ার মানুন্নয়নে সবার্ত্বক সহযোগীতার করার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন তারা।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews