1. admin@zahidit.com : Publisher :
  2. postmaster@deliveryforfun.com : deltonsun :
  3. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  4. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  5. carrington@miki8.xyz : imayfe2724819 :
  6. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  7. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
নওগাঁর মান্দায় আত্রাই নদীর তীর সংলগ্ন ভুট্টাখেত থেকে এক খেয়াঘাট শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার! » Jamuna Protidin
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:১৫ অপরাহ্ন

নওগাঁর মান্দায় আত্রাই নদীর তীর সংলগ্ন ভুট্টাখেত থেকে এক খেয়াঘাট শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার!

রুহুল আমীন খন্দকার, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময়: বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১
  • ৫৭ বার পঠিত

নওগাঁর মান্দায় আব্দুস সাত্তার মোল্লা (৫০) নামের এক খেয়াঘাট শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৩ই জানুয়ারী) বেলা ১১ ঘটিকার দিকে নিহতের বাড়ি থেকে প্রায় ১০ কিলোমিটার দুরে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের শহরবাড়ি পূর্বপাড়া এলাকায় আত্রাই নদীর তীর সংলগ্ন একটি ভুট্টাখেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আব্দুস সাত্তার উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের নুরুল্লাবাদ উত্তরপাড়া গ্রামের মৃত ফজের আলী মোল্লার ছেলে। তিনি ত্রিমহনী খেয়াঘাটের শ্রমিক ছিলেন। থানা পুলিশ তার লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা যায়, বুধবার সকালে নদীর ধারে কাজ করতে গিয়ে লোকজন আব্দুস সাত্তারের গলাকাটা লাশ ভুট্টাখেতে পড়ে থাকতে দেখেন। এ সময় তার লাশের পাশ থেকে একটি মোবাইলফোন উদ্ধার করে স্থানীয়রা গ্রামপুলিশ বিমল চন্দ্র হালদারের হেফাজতে দেয়া। পরে থানায় সংবাদ দিলে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে নিহতের মেয়ে রিপা আক্তার গণমাধ্যম কর্মীদের জানান, মঙ্গলবার সন্ধ্যায় নিকটস্থ বাজারে চা খাওয়ার উদ্দেশ্যে তার বাবা আব্দুস সাত্তার বাড়ি থেকে বেরিয়ে যান। রাত ১০টা পর্যন্ত বাড়ি না ফেরায় তারা উদ্বিগ্ন হয়ে পড়েন। এরপর তার ব্যবহৃত মোবাইলফোনে একাধিকবার কল দেওয়া হলেও সেটি রিসিভ হয়নি। এ অবস্থায় বুধবার সকাল ৯টার দিকে বাবার মৃত্যুর বিষয়ে জানতে পারেন তারা।

এ বিষয়ে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দেশের প্রচলিত আইনে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews