1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  7. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
মেয়র প্রার্থীর ভিডিও ভাইরাল:কাউকে ভয় পাওয়ার কিছু নেই, নৌকায় সীল মেরে দেবেন » Jamuna Protidin
শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
পাইকগাছায় পৌর আ’লীগের উদ্যোগে বিপুল ভোটে বিজয়ী করতে নির্বাচনী বর্ধিতসভা অনুষ্ঠিত পাইকগাছায় মা’কে মাথা ফাঁটিয়ে জখমের ঘটনায় ছেলে মাসুদকে আটক আদালতে প্রেরণ কবিতাঃ নীরবতা মোংলায় মাদকাসক্ত ও বিবাহিতদের দিয়ে পৌর শাখা ছাত্রদলের আহবায়ক কমিটি আগামীকাল ছাতক পৌর নিবার্চন মোংলায় কেন্দ্রে কেন্দ্রে যাচ্ছে ইভিএম, কঠোর নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনী ববির ১১-১৬ গ্রেড কর্মচারী কল্যাণ পরিষদের সভাপতি ফয়সাল,সাধারন সম্পাদক আরিফ পাইকগাছায় ৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী গফফার মোড়লের পানির বোতলের ব্যাপক গণসংযোগ সোনা মসজিদে বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরের সমাধিতে নৌকা প্রার্থী সৈয়দ মনিরুল ইসলামের শ্রদ্ধা নিবেদন পুুঠিয়ায় আদালতের নিষেধাজ্ঞাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে চলছে পুকুর খনন’ থামানো যাচ্ছে না কোনমতেই!

মেয়র প্রার্থীর ভিডিও ভাইরাল:কাউকে ভয় পাওয়ার কিছু নেই, নৌকায় সীল মেরে দেবেন

শাহীন আলম লিটন, কুষ্টিয়া
  • প্রকাশের সময়: বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১
  • ২৭ বার পঠিত

মেয়রের ভোট প্রকাশ্যে মারতে নির্দেশ দিযেছেন কুষ্টিয়ার মিরপুর পৌরসভার আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী এনামূল হক।

তিনি একটি নির্বাচনী সভায় সমর্থক ও ভোটারদের উদ্দেশ্যে বলেছেন কাউন্সিলরের ভোট দুটি গোপন কক্ষে গিয়ে আর মেয়রের ভোটটি সবার সামনেই দিতে হবে। এ সংক্রান্ত একটি ভিডিও ক্লিপ বুধবার (১৩ জানুয়ারি) ফাঁস হওয়ার পর তোলপাড় সৃষ্টি হয়েছে।

এ ঘটনায় রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন ওই পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী আরিফুল ইসলাম। ফাঁস হওয়া ভিডিও ক্লিপে আওয়ামীগের মেয়র প্রার্থী এনামূল হককে নির্বাচনী সভায় ভোটারদের উদ্দেশ্যে বলতে শোনা যায়, ‘আপনি যদি ওপেন ভোট দেন, তাহলে তো কেউ নিষেধ করতে পারবেনা। কারণ আপনাদের মধ্যে যাতে দূরত্ব না বাড়ে। ভোট আপনিও দিতে চেয়েছেন আরেকজনও দিতে চেয়েছে। এখন আরেকজন যদি ভিতরে ঢুকে ভোট দেয় তাহলে মনে সন্দেহ দেখা দেবে। মনে হবে ও হয়তো নৌকায় ভোট দেয়নি। তাই আপনারা সব ওপেন করে দেন। তাহলে আর একে অপরের প্রতি সন্দেহ থাকবে না। আপনারা কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরের ভোট ভিতরে গিয়ে দেবেন আর এই ভোটটি (মেয়র) সরাসরি সামনে দেবেন।

১.২২ মিনিটের ওই ভিডিও ক্লিপে আওয়ামীগের মেয়র প্রার্থী এনামূল হককে বলতে শোনা যায়, ‘ভোট ভয়ের কোন ব্যাপার না, আমি যদি ওপেন সীল মেরে দিই তাহলে কারো কিছু বলার নেই। সবাই নৌকায় সীল মেরে দেবেন প্রকাশ্যে, কোন সমস্যা নাই, যেখানে সবাই একতরফা ভোট দেবে। সেখানে কেন আপনি সন্দেহের মধ্যে থাকবেন। তাই কাউন্সিলরের দুটি গোপন কক্ষে আর মেয়রের ভোটটি প্রকাশ্যে দেবেন, কাউকে ভয় পাওয়ার কিছু নেই।’

এ ব্যাপারে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এনামূল হকের ব্যক্তিগত ফোনে কল করা হলে তিনি তা বার বার কেটে দেন। তাই তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

নির্বাচনের রিটার্নিং অফিসার ও মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মেয়র প্রার্থী এনামূল হককে ডেকে এনে সতর্ক করা হয়েছে। তাকে এ ধরণের বক্তব্য দেওয়া থেকে বিরত থাকতে বলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews