1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  7. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
ছাতকে পূর্ব বিরোধের জেরে রোপনকৃত ধানের চারা উপড়ে ফেলেছে প্রভাবশালী চক্র » Jamuna Protidin
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৬:৫৩ অপরাহ্ন

ছাতকে পূর্ব বিরোধের জেরে রোপনকৃত ধানের চারা উপড়ে ফেলেছে প্রভাবশালী চক্র

সুনামগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময়: বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১
  • ১২৫ বার পঠিত

সুনামগঞ্জের ছাতকে খুরমা দক্ষিন ইউনিয়নে পূর্ব বিরোধের জেরে মৌরশী স্বত্ব দখলীয় ভূমিতে রোপকৃত ধানের চারা উপড়িয়ে ফেলে ও গরু দ্বারা নষ্ট করে প্রায় ১৫ হাজার টাকা ক্ষয়ক্ষতির অভিযোগ উঠছে। সোমবার দুপুরে ইউনিয়নের হাত ধলানি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা, হাত ধলানি গ্রামের মৃত. মন্তাজ আলীর ছেলে কমরু মিয়া ও একই গ্রামের মৃত. আব্দুল কদ্দুছের ছেলে নুরুল ইসলাম গংদের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে।

অভিযোগ উঠেছে, ঘটনার দিন নুরুল ইসলাম ও তার ছেলে শাহীন, কহিন এবং তার সহুদ ভাই সফিক মিয়াসহ অন্যান্য সহযোগীরা কমরু মিয়ার মৌরশী স্বত্ব দখলীয় ভূমিতে রোপকৃত ধানের চারা উপড়িয়ে ফেলে ও গরু দ্বারা নষ্ট করে প্রায় ১৫ হাজার টাকা ক্ষয়ক্ষতি করেন।

এ বিষয়ে কমরু মিয়া বলেন, নুরুল ইসলাম এর সাথে জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। আদালতে মামলা দায়ের করেছি। মামলা প্রত্যাহারে হুমকি দিয়ে আসছিলেন নুরুল ইসলাম। মামলা প্রত্যাহার না করায় তিনি তার ভাই ছেলেরা ও ভাই মিলে আমার জমিতে রোপকৃত চারা উপড়ে ফেলেছেন।

কমরু মিয়ার ছেলে আলমগীর হোসেন বলেন, এ ঘটনায় ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। অভিযুক্ত নুরুল ইসলাম বলেন, এটা গ্রাম পঞ্চায়ীতের একটা বিষয়। গ্রামের সবাই মিলে পতিত জায়গায় চাষাবাদ না করার জন্য নিষেধ করা হয়েছে।

ছাতক থানার ওসি শেখ নাজিম উদ্দিন অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে বলেন, আজ (বুধবার) পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছে। তন্ত স্বাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews