1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  7. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
অসুস্থ শিক্ষককে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নগদ ৪ লাখ টাকার চেক প্রদান » Jamuna Protidin
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:২১ অপরাহ্ন
শিরোনাম :
নড়াইলে প্রস্তাবিত ‘চাঁচুড়ী-পুরুলিয়া উপজেলা’ বাস্তবায়নের দাবিতে মানবন্ধন এবং সমাবেশ নড়াইলে ১৫ লিটার মদ ও ইয়াবাসহ আটক ৩ জুবায়েদ হাসানের “নিঃশেষ” ছোট্ট সোনামনি তাছনিয়ার জন্মদিন পালিত নাগরপুরে ৭ ও ২৬ মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা নবাগত উপজেলা নির্বাহী অফিসারের সাথে বাঘা প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা রাজশাহীতে গ্রামীণ মানব সমাজ কল্যাণ সংস্থার অফিস উদ্বোধন দেশের ইতিহাসে মাদকদ্রব্য মামলায় সর্বপ্রথম ফাঁসির আদেশ দিলেন বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ আদালত শাহাদাৎ হোসেন মুন্নার ৪৬তম জন্মদিনে সাংবাদিক সমাজ’সহ বিভিন্ন মহলের শুভেচ্ছা ও অভিনন্দন এক যুগ পর মান্দা আ.লীগে নতুন নেতৃত্ব, প্রাণ ফিরেছে দলে

অসুস্থ শিক্ষককে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নগদ ৪ লাখ টাকার চেক প্রদান

আদিত্ব্য কামাল,নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময়: শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১
  • ১৩৫ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার ঐতিহ্যবাহী শিকারপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের উদ্যোগে অসুস্থ শিক্ষককে নগদ ৩ লাখ ৭৫ হাজার টাকা সমমানের চেক আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে।

শুক্রবার জুম্মার নামাজের পর বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক সিরাজুল আলম (৬৫) এর বাসভবনে এ চেক ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

শিকারপুর উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক সিরাজুল আলম (৬৫) দীর্ঘদিন যাবত শারীরিক অসুস্থতাজনিত কারনে পরিবারবর্গ সহ অর্থনৈতিকভাবে নাজুক অবস্থায় দিনাতিপাত করে আসছিলেন।

এর’ই পরিপ্রেক্ষিতে, বিদ্যালয়ের রোজেল আহমেদ খান, ব্যাচ-২০০৫ ইং। আলাউদ্দিন, ব্যাচ-২০০২ ইং। উজ্জ্বল, ব্যাচ-২০০৫ ইং। এনামুল, ব্যাচ-২০০৫ ইং।জাবেদ, ব্যাচ-২০০৫ ইং। তানিয়া, ব্যাচ-২০০৬ ইং। সফিকুল ইসলাম, ব্যাচ-২০০৪ ইং। রায়হান উদ্দিন, ব্যাচ-২০০৫ ইং। ও মোখলেছ ব্যাচ-২০০৮ ইংরেজী সন এর উদ্যোগে শিকারপুর প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সমন্বয় করে একটি অর্থ তহবিল গঠন করা হয়। এ অর্থ তহবিল থেকে শিকারপুর উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক বর্তমানে শারীরিকভাবে অসুস্থ, স্যার মো. সিরাজুল আলম এর নিকট নগদ ৩ লক্ষ ৭৫ হাজার টাকার সমপরিমাণ চেক ও তার পরিবারের জন্য বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

চেক ও উপহার সামগ্রী হস্তান্তরকালে অসুস্থ শিক্ষক, বিভিন্ন ব্যাচের ছাত্র-ছাত্রী ও শিকারপুর প্রাক্তন ছাত্র-ছাত্রী’সহ উপস্থিত সকলের মাঝে সহৃদয়তা ও আবেগময় আনন্দাশ্রু পরিলক্ষিত হয়।

আর্থিক সহায়তা তহবিল সংগ্রহ ও সমন্বয়ক, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ইরাক প্রবাসী রোজেল আহমেদ খাঁন, মুঠোফোনে প্রতিবেদক’কে জানান, শিকারপুর উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক অসুস্থজনিত কারনে ২০১৮ ইং সালে শিকারপুর উচ্চ বিদ্যালয় থেকে চাকুরিচ্যুত হন, পরে চাকুরি ফিরে পাবার জন্য ব্রাহ্মনবাড়িয়া কোর্টে একটি মামলা দায়ের করেন, বর্তমানে মামলাটি প্রক্রিয়াধীন রয়েছে। এবং স্যারের বেতন ভাতা বন্ধ হয়ে যায়। ফলে স্যার’সহ ওনার পরিবার ভীষণ অর্থসংকটে, তীব্র মানবেতর জীবনযাপন করে আসছেন।

আমরা বিদ্যালয়ের বিভিন্ন ব্যাচের উদ্যোগে শিকারপুর প্রাক্তন ছাত্রছাত্রীদের সমন্বয় করে আমাদের শ্রদ্ধেয় স্যারের জন্য একটি অর্থ তহবিল গঠন করি এবং ০৮/০১/২১ শুক্রবার স্যারের নিকট ৩ লক্ষ ৭৫ হাজার টাকার সমপরিমাণ চেক ও স্যারের পরিবারের জন্য বিভিন্ন উপহার সামগ্রী দেই।

এমতবস্তায় ব্রাহ্মনবাড়িয়া শিক্ষা অফিসার ও কসবা উপজেলা শিক্ষা অফিসারের নিকট আমাদের আকুল আবেদন মানবিক দৃষ্টিকোণ থেকে স্যারের চাকুরিটি যেন পূর্ণবহাল করা হয়।

উল্যেখ্য আমাদের প্রাণপ্রিয় শ্রদ্ধেয় স্যার বিদ্যালয়ে ১৯৮৮ ইং সাল থেকে ২০১৮ ইং সাল পর্যন্ত সম্মানের সহিত শিক্ষকতা করে আসছিলেন।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews