1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  7. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
কলারোয়ায় আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের কম্বল বিতরণ » Jamuna Protidin
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
নড়াইলে প্রস্তাবিত ‘চাঁচুড়ী-পুরুলিয়া উপজেলা’ বাস্তবায়নের দাবিতে মানবন্ধন এবং সমাবেশ নড়াইলে ১৫ লিটার মদ ও ইয়াবাসহ আটক ৩ জুবায়েদ হাসানের “নিঃশেষ” ছোট্ট সোনামনি তাছনিয়ার জন্মদিন পালিত নাগরপুরে ৭ ও ২৬ মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা নবাগত উপজেলা নির্বাহী অফিসারের সাথে বাঘা প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা রাজশাহীতে গ্রামীণ মানব সমাজ কল্যাণ সংস্থার অফিস উদ্বোধন দেশের ইতিহাসে মাদকদ্রব্য মামলায় সর্বপ্রথম ফাঁসির আদেশ দিলেন বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ আদালত শাহাদাৎ হোসেন মুন্নার ৪৬তম জন্মদিনে সাংবাদিক সমাজ’সহ বিভিন্ন মহলের শুভেচ্ছা ও অভিনন্দন এক যুগ পর মান্দা আ.লীগে নতুন নেতৃত্ব, প্রাণ ফিরেছে দলে

কলারোয়ায় আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের কম্বল বিতরণ

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়: শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১
  • ১০২ বার পঠিত

জুলফিকার আলী,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধিঃ

আল আরাফাহ্ ইসলামী ব্যাংক সাতক্ষীরার কলারোয়া শাখার উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

বৃহস্পতিবার সকালে ডাকবাংলা রোড়স্থ এমআর ফাউন্ডেশন মাকেটের দ্বিতীয় তলা ব্যাংক ভবনে উপজেলার বিভিন্ন এলাকার শতাধিক শীতার্ত মানুষের মাঝে এ শীত বস্ত্র কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে আল আরাফাহ্ ইসলামী ব্যাংক কলারোয়া শাখা ব্যবস্থাপক মো. খালেদ আল মাসুদ ও ব্যাংকের অপারেশন ম্যানেজার আফতাবুজ্জামান উপস্থিত থেকে এ কম্বল বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন-আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের পিন্সিপাল অফিসার মো: ইলাহী মিয়াসহ ব্যাংকের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

কম্বল বিতরণ অনুষ্ঠানের শীতার্ত মানুষেরা আল-আরাফাহ ইসলামী ব্যাংকের কল্যানমূখী মানুষ সেবা কার্যক্রমের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। একই সাথে ব্যাংকের অগ্রগতি ও সাফল্য কামনা করেন তারা। অনুষ্ঠানে আল আরাফাহ্ ইসলামী ব্যাংক কলারোয়া শাখা ব্যবস্থাপক মো. খালেদ আল মাসুদ, কল্যানধর্মী ব্যাংকিং সেবায় সকলকে অংশ গ্রহণের আহ্বান জানান। তিনি আরো বলেন, আমরা সামাজিক দায়বদ্ধতা থেকেই দুস্থ ও অসহায়দের মাঝে শীত বস্ত্র বিতরণের  কাজ করে যাচ্ছি। আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক সকল ধরনের সামাজিক কাজে সবসময় অংশ গ্রহন করে যাচ্ছেন। সে অনুযায়ী আজ কম্বল বিতরণ করা হলো। আগামীতেও অসহায়দের মাঝে এই শীত বস্ত্র কম্বল বিতরণের কাজ অব্যহত থাকবে।

এদিকে আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের ব্যাংকের অপারেশন ম্যানেজার আফতাবুজ্জামান বলেন, প্রতিবারের ন্যায় এবারও শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews