1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  7. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
রাজশাহীতে শিল্পকলা একাডেমির পক্ষ থেকে গুনীজনদের সম্মাননা প্রদান » Jamuna Protidin
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১০:০৬ অপরাহ্ন
শিরোনাম :
জুবায়েদ হাসানের “নিঃশেষ” ছোট্ট সোনামনি তাছনিয়ার জন্মদিন পালিত নাগরপুরে ৭ ও ২৬ মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা নবাগত উপজেলা নির্বাহী অফিসারের সাথে বাঘা প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা রাজশাহীতে গ্রামীণ মানব সমাজ কল্যাণ সংস্থার অফিস উদ্বোধন দেশের ইতিহাসে মাদকদ্রব্য মামলায় সর্বপ্রথম ফাঁসির আদেশ দিলেন বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ আদালত শাহাদাৎ হোসেন মুন্নার ৪৬তম জন্মদিনে সাংবাদিক সমাজ’সহ বিভিন্ন মহলের শুভেচ্ছা ও অভিনন্দন এক যুগ পর মান্দা আ.লীগে নতুন নেতৃত্ব, প্রাণ ফিরেছে দলে রাজশাহী জেলা রেজিস্ট্রার বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান পুলিশের বিরতিহীন চলমান অভিযানে রাজশাহীর তানোর থানায় বিভিন্ন অপরাধে আটক-৪

রাজশাহীতে শিল্পকলা একাডেমির পক্ষ থেকে গুনীজনদের সম্মাননা প্রদান

লিয়াকত হোসেন,রাজশাহী
  • প্রকাশের সময়: শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১
  • ১২১ বার পঠিত

রাজশাহী শিল্পকলা একাডেমির পক্ষ থেকে ১৩ গুণী ব্যক্তি ও দুটি সংগঠনকে গত বুধবার রাতে সস্মাননা দেওয়া হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ সময় রাসিক মেয়র গুনীজনদের প্রত্যেকের হাতে ফুলের তোড়া, উত্তরীয়, সনদ ও ১০ হাজার টাকার চেক তুলে দেন। রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে একসঙ্গে বাংলাদেশ শিল্পকলা একাডেমির ২০১৮,২০১৯ ও ২০২০ এই তিন বছরের সম্মাননা দেওয়া হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, এই গুণী মানুষদের সম্মানিত করতে পেরে তিনি নিজেকেই সম্মানিত মনে করছেন। একটি রাজনৈতিক গোষ্ঠী আমাদের সংস্কৃতির পরিবেশ নষ্ট করেছে। এখন রাজশাহী সিটি কর্পোরেশন এলাকায় একটি সংস্কৃতিচর্চার পরিবেশ তিনি তৈরির চেষ্টা করছেন।

উল্লেখ্য, ২০১৮ সালের কণ্ঠসংগীতে মধুসৃদন মুখার্জী, যন্ত্রসংগীত প্রভাস চন্দ্র দাস, নাট্যকালয় আবু তাহের, নৃত্যকলায় মজিবর রহমান ও সাংস্কৃতিক গবেষক হিসেবে ইকবাল মতিনকে সম্মাননা দেওয়া হয়েছে। ২০১৯ সালের যাঁরা সম্মাননা পেয়েছেন তাঁরা হলেন কণ্ঠসংগীতে আব্দুল মতিন, আলোকচিত্রে তানভীর-উল-হোসেন, আবৃত্তিতে মনিরা রহমান, লোকসংস্কৃতিতে আব্দুল আলিম ফকির, সৃজনশীল সাংস্কৃতিক সংগঠন শাখায় রাজশাহী সাংস্কৃতিক সংঘ।

২০২০ সালে লোকসংস্কৃতিতে কোরবান আলী শেখ, চারুকলায় সুশান্ত পাল, যাত্রাশিল্পে মনির হোসেন শেখ, কণ্ঠসংগীতে মনিরুল হক ও সৃজনশীল সাংস্কৃতিক সংগঠন শাখায় অনুশীলন নাট্যদলকে সম্মাননা দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews