1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  7. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
প্রধানমন্ত্রীর দৃষ্টান্তমুলক এসব কাজ অতীতে কোন সরকার কল্পনাও করেনি- খাদ্যমন্ত্রী » Jamuna Protidin
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৯:০৭ অপরাহ্ন
শিরোনাম :
জুবায়েদ হাসানের “নিঃশেষ” ছোট্ট সোনামনি তাছনিয়ার জন্মদিন পালিত নাগরপুরে ৭ ও ২৬ মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা নবাগত উপজেলা নির্বাহী অফিসারের সাথে বাঘা প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা রাজশাহীতে গ্রামীণ মানব সমাজ কল্যাণ সংস্থার অফিস উদ্বোধন দেশের ইতিহাসে মাদকদ্রব্য মামলায় সর্বপ্রথম ফাঁসির আদেশ দিলেন বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ আদালত শাহাদাৎ হোসেন মুন্নার ৪৬তম জন্মদিনে সাংবাদিক সমাজ’সহ বিভিন্ন মহলের শুভেচ্ছা ও অভিনন্দন এক যুগ পর মান্দা আ.লীগে নতুন নেতৃত্ব, প্রাণ ফিরেছে দলে রাজশাহী জেলা রেজিস্ট্রার বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান পুলিশের বিরতিহীন চলমান অভিযানে রাজশাহীর তানোর থানায় বিভিন্ন অপরাধে আটক-৪

প্রধানমন্ত্রীর দৃষ্টান্তমুলক এসব কাজ অতীতে কোন সরকার কল্পনাও করেনি- খাদ্যমন্ত্রী

সাপাহার(নওগাঁ)প্রতিনিধি
  • প্রকাশের সময়: শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১
  • ৬২ বার পঠিত

বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী ও নওগঁা-১ আসনের সাংসদ বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে গৃহহীনদের ঘর ও জমি দিয়ে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন এর আগে কোন সরকার তা কখনও কল্পনাও করেনি।

তাই আমরা  মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ছোট করতে চাইনা , সবাই মিলে দু’হাত তুলে তার জন্য দোয়া করবো। শনিবার সকাল ১০টার দিকে সাপাহার উপজেলা পরিষদ হল রুমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে গৃহহীনদের ঘর ও জমি হস্তান্তর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন প্রকৃত দেশ প্রেমিক হলে দেশে কোন অরাজকতা, চুরি , ছিনতাই, মাদক, বাল্য বিবাহ এসব থাকবেনা।

দুর্যোগ ও ত্রাণ ব্যাবস্থাপনা মন্ত্রলায়ের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় নওগঁার সাপাহার উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত উক্ত ঘর ও জমি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদারকে বরণ করতে এক বণার্ঢ্য আয়োজন করা হয়। এসময় তাকে আদিবাসী নৃত্যের মাধ্যমে সংবর্ধনা প্রদান করা হয়।

জমি ও গৃহ প্রদান ওই অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকতার্ কল্যাণ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন , উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজান হোসেন মন্ডল, , সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, থানার অফিসার ইচার্জ তারেকুর রহমান সরকার প্রমূখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সাপাহার উপজেলায় ভূমিহীন ও গৃহহীন  পরিবারের মধ্যে সাপাহার সদর ইউনিয়নে ১৩ টি, তিলনা ইউনিয়নে ২৪ টি, গোয়ালা ইউনিয়নে ৩২ টি শিরন্টী ইউনিয়নে ৩২ টি, আইহাই ইউনিয়নে ১৬টি,পাতাড়ী ইউনিয়নে ৩ টি সহ মোট ১২০ টি নতুন বাড়ি  ও জমির দলিল হস্তান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews