1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  7. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
অনুদানের সিনেমা ‘আশীর্বাদ’এ যুক্ত হলেন চিত্রনায়িকা শাহনূর » Jamuna Protidin
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনাম :
নড়াইলে প্রস্তাবিত ‘চাঁচুড়ী-পুরুলিয়া উপজেলা’ বাস্তবায়নের দাবিতে মানবন্ধন এবং সমাবেশ নড়াইলে ১৫ লিটার মদ ও ইয়াবাসহ আটক ৩ জুবায়েদ হাসানের “নিঃশেষ” ছোট্ট সোনামনি তাছনিয়ার জন্মদিন পালিত নাগরপুরে ৭ ও ২৬ মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা নবাগত উপজেলা নির্বাহী অফিসারের সাথে বাঘা প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা রাজশাহীতে গ্রামীণ মানব সমাজ কল্যাণ সংস্থার অফিস উদ্বোধন দেশের ইতিহাসে মাদকদ্রব্য মামলায় সর্বপ্রথম ফাঁসির আদেশ দিলেন বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ আদালত শাহাদাৎ হোসেন মুন্নার ৪৬তম জন্মদিনে সাংবাদিক সমাজ’সহ বিভিন্ন মহলের শুভেচ্ছা ও অভিনন্দন এক যুগ পর মান্দা আ.লীগে নতুন নেতৃত্ব, প্রাণ ফিরেছে দলে

অনুদানের সিনেমা ‘আশীর্বাদ’এ যুক্ত হলেন চিত্রনায়িকা শাহনূর

যমুনা প্রতিদিন ডেস্ক
  • প্রকাশের সময়: বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১
  • ২৬৭ বার পঠিত

সরকারী অনুদানে জেনিফার ফেরদৌসের প্রযোজনায় মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনা বেশ গুছিয়েই নির্মাণ কাজ এগিয়ে চলেছে। সিনেমার কেন্দ্রীয় দুটি চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক রোশান ও চিত্রনায়িকা মাহিয়া মাহি।

সিনেমার কাহিনী, সংলাপ, চিত্রনাট্য করেছেন জেনিফার ফেরদৌস। সরকারী অনুদানে নির্মাণ চলতি এই সিনেমার সঙ্গে অভিনয়ে যুক্ত হলেন চিত্রনায়িকা ও রাজনীতিবিদ শাহনূর।

গত ২৫ ও ২৬ জানুয়ারি রাজধানীর বসিলায় একটি প্রতিবন্ধীদের স্কুলে এই সিনেমার শূটিং হয়। দু’দিনই শাহনূর শূটিং-এ অংশ নেন।

সিনেমাটিতে নিজের চরিত্র প্রসঙ্গে এবং সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে শাহনূর বলেন, ‘শুরুতেই ধন্যবাদ জানাই সিনেমার প্রযোজক জেনিফার ফেরদৌসকে আমাকে এই সিনেমার সঙ্গে সম্পৃক্ত রাখার জন্য। অবশ্যই ধন্যবাদ জানাই সিনেমার পরিচালক মোস্তাফিজুর রহমান মানিককে। দু’জনের আন্তরিকতায় মুগ্ধ হয়েছি। এটা সত্য যে বছরজুড়েই আমি প্রতিবন্ধী বাচ্চাদের নিয়ে কিছু কাজ করি। আমার জন্মদিনে, এছাড়াও বিশেষ বিশেষ দিনে আমি প্রতিবন্ধী বাচ্চাদের জন্য নিজেই অনুপ্রাণিত হয়ে কাজ করি। আশীর্বাদ সিনেমায় আমি একজন ডাক্তারের ভূমিকায় অভিনয় করেছি। তাও আবার প্রতিবন্ধী বাচ্চাদের ডাক্তার। যে কারণে চরিত্রটি আমার কাছে বেশ ভাল লেগেছে। আমার মনেই হয়নি যে আমি শূটিং করছিলাম। গল্প যা শুনেছি, তাতে মনে হচ্ছে সিনেমাটি দর্শকের কাছে দারুণ ভাল লাগবে। তাছাড়া মোস্তাফিজুর রহমান মানিক একজন মেধাবী পরিচালক। তার সিনেমায় মেধার স্বাক্ষর রাখার সর্বোচ্চ চেষ্টা করেন তিনি। তাই আমি আশাবাদী সিনেমাটি নিয়ে।

‘আশীর্বাদ’ সিনেমায় শাহনূর ডাক্তার কুসুম চরিত্রে অভিনয় করেছেন। সিনেমার সুর সঙ্গীত এবং আবহসঙ্গীত পরিচালনায় আছেন ইমন সাহা।সিনেমাটোগ্রাফিতে আছেন মজনু। মেকাপে আছেন সেলিম।

এর আগে শাহনূর কোহিনূর আক্তার সূচন্দার পরিচালনায় অনুদানের সিনেমা ‘হাজার বছর ধরে’ ও ফারুক হোসেনের ‘কাকতাড়ুয়া’ সিনেমায় অভিনয় করেন। মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় তিনি এর আগে ‘মন ছুঁয়েছে মন’ সিনেমায় অভিনয় করেন। এদিকে শাহনূর বর্তমানে তার মুক্তিযোদ্ধা বাবা সৈয়দ মোজাফফর আলী’কে নিয়ে তথ্যচিত্র নির্মাণের যাবতীয় কাজ নিয়েও ব্যস্ত রয়েছেন।

সুত্রঃ জনকণ্ঠ

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews