1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  7. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
'মানব সেবা পরম ধর্ম' » Jamuna Protidin
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
৭মার্চ উপলক্ষে নড়াইল জেলা পর্যায়ে কবিতা আবৃত্তিতে প্রথম হয়েছে নাজিফা জান্নাত সৃষ্টি মান্দা থানা পুলিশের আয়োজনে ৭ই মার্চ উদযাপন মান্দা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন নড়াইলে প্রস্তাবিত ‘চাঁচুড়ী-পুরুলিয়া উপজেলা’ বাস্তবায়নের দাবিতে মানবন্ধন এবং সমাবেশ নড়াইলে ১৫ লিটার মদ ও ইয়াবাসহ আটক ৩ জুবায়েদ হাসানের “নিঃশেষ” ছোট্ট সোনামনি তাছনিয়ার জন্মদিন পালিত নাগরপুরে ৭ ও ২৬ মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা নবাগত উপজেলা নির্বাহী অফিসারের সাথে বাঘা প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা রাজশাহীতে গ্রামীণ মানব সমাজ কল্যাণ সংস্থার অফিস উদ্বোধন

‘মানব সেবা পরম ধর্ম’

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশের সময়: শনিবার, ৩০ জানুয়ারি, ২০২১
  • ১৫৬ বার পঠিত

মানব সেবা পরম ধর্ম, মানব সেবার প্রতিশ্রুতিতে তরুণ প্রজন্মের প্রবর্তক, সমাজ সেবক, মানব সেবক, মানবতার সেবক, মানবতায় নিবেদিত এই মানসিকতা নিয়ে কাজ করে যাচ্ছেন আমাদের সকলের ভালবাসার আপা ‘কোহিনূর আক্তার প্রিয়া’।

মানুষের সেবা করতে পারলে তিনি নিজেকে ভীষণ গর্বিত মনে করেন। মুলত: এই উদ্দেশ্যকে সামনে রেখে যারা মানব সেবা করেন তারাই প্রকৃত মানুষ। একজন মানুষ প্রকৃত জনসেবার মধ্য দিয়েই আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে পারে। অর্জন করতে চায় মানুষের শ্রদ্ধা ও ভালবাসা। আর সেসব ব্যাক্তিগণ সকল লোভ, লালসা, অর্থ মোহের ঊর্ধ্বে থেকে মানব সেবা করে গেছেন তারাই স্নরণীর হয়ে আছেন মানুষের হৃদয়ে । দলমত নির্বিশেষে সকলেই তাকে শ্রদ্ধা করেন ও ভালবাসেন।

শুধু মানুষের সন্তস্টি নয় সৎ কর্মের মধ্যে দিয়েই একজন মানুষ আল্লাহর সন্তস্টি অর্জন করতে পারে । তাছাড়াও যারা এই রকম উদারমনশীল প্রকৃতের মানুষ, তারাই মহামানব । একজন মহা মানব সর্বদা দয়া দক্ষিণ্যা, ক্ষমা, বিণয়, সরলতা, সাধুতা, আন্তসংযম ও সৎ গুনাবলির অধিকারী হয়ে থাকেন।

তেমনি একজন পরোপকারী, ন্যায়পরায়ণ, সময়ের গুণাবলী ও সময়ের শ্রেষ্ঠ সাহসী মানবী, মানব সেবার’ প্রতিশ্রুতিতে তরুণ প্রজন্মের প্ররোচক, সমাজ সেবক, মানবতায় নিবেদিত একটি নাম ‘কোহিনূর আক্তার প্রিয়া’।

তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলায় মানবসেবায় যেমনি দক্ষ ও বলিষ্ঠ নেতৃত্তের অধিকারী তেমনি একজন সমাজসেবী শিশু শিক্ষানুরাগী হিসাবে সমাজে সমাধিক পরিচিত । যিনি হাটি হাটি পা পা করে দ্রুত নিজেকে সমাজ সেবক হিসেবে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন । যিনি এলাকার ছোট-বড় আবাল বৃদ্ধ বনিতার প্রিয় মানুষ, গরীব দুখীসহ সমাজের সাধারন মানুষের সঙ্গী। অসহায় দরিদ্র মানুষের সহায়ক, তিনি হলেন আমাদের সবাই প্রিয় মানুষ, মানব সেবার’ প্রতিশ্রুতিতে তরুণ প্রজন্মের মানুষ, সমাজ সেবক, মানব সেবক। তিনি এমনি একজন মানুষ, তাকে সকল শ্রেনীর মানুষ ভালবাসেন । তিনিও তাদেরকে মনে প্রানে ভালো বাসেন।

— লেখক-সাংবাদিক

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews