1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  7. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
রংপুরে আত্মরক্ষা কৌশল ও আত্মবিশ্বাস উন্নয়ন প্রশিক্ষণের সনদ বিতরণী অনুষ্ঠিত » Jamuna Protidin
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০১:০১ অপরাহ্ন
শিরোনাম :
৭মার্চ উপলক্ষে নড়াইল জেলা পর্যায়ে কবিতা আবৃত্তিতে প্রথম হয়েছে নাজিফা জান্নাত সৃষ্টি মান্দা থানা পুলিশের আয়োজনে ৭ই মার্চ উদযাপন মান্দা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন নড়াইলে প্রস্তাবিত ‘চাঁচুড়ী-পুরুলিয়া উপজেলা’ বাস্তবায়নের দাবিতে মানবন্ধন এবং সমাবেশ নড়াইলে ১৫ লিটার মদ ও ইয়াবাসহ আটক ৩ জুবায়েদ হাসানের “নিঃশেষ” ছোট্ট সোনামনি তাছনিয়ার জন্মদিন পালিত নাগরপুরে ৭ ও ২৬ মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা নবাগত উপজেলা নির্বাহী অফিসারের সাথে বাঘা প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা রাজশাহীতে গ্রামীণ মানব সমাজ কল্যাণ সংস্থার অফিস উদ্বোধন

রংপুরে আত্মরক্ষা কৌশল ও আত্মবিশ্বাস উন্নয়ন প্রশিক্ষণের সনদ বিতরণী অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়: শনিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২১
  • ৩৩৪ বার পঠিত

শিহাব মন্ডল,বেরোবি প্রতিনিধি:

বাংলাদেশের একমাত্র পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েসের নারীদের সংগঠন বহ্নিশিখার উদ্যোগে ‘আত্মরক্ষা ও আত্মবিশ্বাস উন্নয়ন’ বিষয়ক প্রশিক্ষণের সনদ বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(০৬ ফেব্রুয়ারী) বেলা ১১ টায় রংপুরের কারমাইকেল কলেজিয়েট স্কুল এন্ড কলেজ মাঠে প্রশিক্ষণে অংশগ্রহণকারী ৬০ জন নারীর মাঝে সনদ বিতরণ করা হয়।

ধরিত্রী সরকার লোটাসের উপস্থাপনায় ও লায়লা আরজুমান লাবণী এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন কারমাইকেল কলেজের অধ্যক্ষ ড. আমজাদ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেম গ্রীন ভয়েস এর প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক জনাব আলমগীর কবির,কেন্দ্রীয় সহ-সমন্বয়ক হুমায়ুন কবির সুমন,গ্রীন ভয়েস রংপুর বিভাগীয় সমন্বয়ক মুনসেফা তৃপ্তি,গ্রীন ভয়েস ঢাকা বিশ্ববিদ্যালয়ের সভাপতি নাসরিন জান্নাত,বলীয়ান নারী খুলনা জেলার সমন্বয়ক হাফসা তাসনিম প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বর্তমানে আমাদের দেশের নারীরা সমাজে বিভিন্নভাবে অবহেলিত,নির্যাতনের শিকার হচ্ছেন। রাস্তাঘাটে চলার সময় বিভিন্ন ধরনের হয়রানীর শিকার হন। যেকোন বিপদে তারা যেন নিজেদের রক্ষা করতে পারেন সেইজন্য এই প্রশিক্ষণ অনেক কাজে আসবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন ।

গ্রীন ভয়েসের প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক আলমগীর কবির বলেন, যেকোনো বিপদে নারীরা যেন নিজেদের আত্মরক্ষা করতে পারেন,নিজেদের আত্মপ্রত্যয়ী হতে পারেন সেইজন্য আমাদের এই প্রশিক্ষণের ব্যবস্থা। সারাদেশেই পর্যায়ক্রমে আমাদের এই অনুশীলনের ব্যবস্থা করা হবে ।

০৭ দিন ব্যাপী এই প্রশিক্ষণের প্রশিক্ষক ছিলেন জাতীয় রেফারি ও কোচ সেন্সি এবি বাবেল।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews