1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  7. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
ঝালকাঠি ফিরোজা আমু স্মৃতি ফুটবল টূর্নামেন্টের রশীদ একাদশ'কে হারিয়ে রাজাপুর সোনালী অতীত একাদশ বিজয়ী » Jamuna Protidin
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:০২ অপরাহ্ন
শিরোনাম :
নড়াইলে প্রস্তাবিত ‘চাঁচুড়ী-পুরুলিয়া উপজেলা’ বাস্তবায়নের দাবিতে মানবন্ধন এবং সমাবেশ নড়াইলে ১৫ লিটার মদ ও ইয়াবাসহ আটক ৩ জুবায়েদ হাসানের “নিঃশেষ” ছোট্ট সোনামনি তাছনিয়ার জন্মদিন পালিত নাগরপুরে ৭ ও ২৬ মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা নবাগত উপজেলা নির্বাহী অফিসারের সাথে বাঘা প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা রাজশাহীতে গ্রামীণ মানব সমাজ কল্যাণ সংস্থার অফিস উদ্বোধন দেশের ইতিহাসে মাদকদ্রব্য মামলায় সর্বপ্রথম ফাঁসির আদেশ দিলেন বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ আদালত শাহাদাৎ হোসেন মুন্নার ৪৬তম জন্মদিনে সাংবাদিক সমাজ’সহ বিভিন্ন মহলের শুভেচ্ছা ও অভিনন্দন এক যুগ পর মান্দা আ.লীগে নতুন নেতৃত্ব, প্রাণ ফিরেছে দলে

ঝালকাঠি ফিরোজা আমু স্মৃতি ফুটবল টূর্নামেন্টের রশীদ একাদশ’কে হারিয়ে রাজাপুর সোনালী অতীত একাদশ বিজয়ী

নাঈম হাসান ঈমন,ঝালকাঠি প্রতিনিধিঃ
  • প্রকাশের সময়: রবিবার, ৭ ফেব্রুয়ারি, ২০২১
  • ৬৫ বার পঠিত

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন- ফুটবল জগৎ একদিন বাংলাদেশকে বিশ্ব দরবারে নতুন মাপকাঠিতে নিয়ে যাবে। বাংলাদেশের খেলোয়াররা বিশ্বের কাছে মাথা উচুঁ করে দাাড়াবে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধূলার প্রতি সবসময় বিশেষ ভাবে নজর দিয়ে আসছে। জাতীয় পর্যায়ের খেলোয়াররা তৃনমুল থেকে এসেছে। সুতারাং ভালো প্রশিক্ষণ নিয়ে নিজেকে ভালো মানের খেলোয়ার হিসেবে গড়ে তুলে জাতীয় পর্যায়ে সুযোগ পাওয়ার টার্গেট নিতে রাজাপুরে ফুটবল খেলোয়ারদেরকে পরামর্শ দেন তিনি।

আজ বিকাল ৪ টায় ঐতিহ্যবাহী রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে ফিরোজা আমু স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট -২০২১ এর উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসাবে ভার্চুয়াল মাধ্যমে বক্তব্যে তিনি এ কথা বলেন।।

উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান লিটন এর সঞ্চালনায় ও উপজেলা ক্রীড়া সংস্হার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোক্তার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ঝালকাঠি – ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন এমপি ভার্চুয়াল মাধ্যমে বক্তব্য প্রদান করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির, সহ-সভাপতি এ্যাড. সঞ্জীব কুমার বিশ্বাস, রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড এ এইচ এম খায়রুল আলম সরফরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু,ওসি মোঃ শহিদুল ইসলাম, সাংগাঠনিক সম্পাদক শফিকুর রহমান ডেজলিং তালুকদার, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ফকরুল ইসলাম খান।

রাজাপুর উপজেলা ক্রীড়া সংস্থা ও উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত এ টুর্নামেন্টে ঝালকাঠি, বরিশাল, পিরোজপুর, গোপালগঞ্জ সহ ১৬ টি টিম অংশ গ্রহন করে। আজকের উদ্বোধনী খেলায় রাজাপুর সোনালী অতীত একাদশ ঝালকাঠির রশিদ একাদশকে ৩-০ গোলে পরাজিত করে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews