1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  7. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
নকলায় নবনির্বাচিত মেয়রের সাথে প্রবীণ ও প্রতিবন্ধী হিতৈষী সংস্হার শুভেচ্ছা বিনিময় » Jamuna Protidin
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:০০ অপরাহ্ন
শিরোনাম :
৭মার্চ উপলক্ষে নড়াইল জেলা পর্যায়ে কবিতা আবৃত্তিতে প্রথম হয়েছে নাজিফা জান্নাত সৃষ্টি মান্দা থানা পুলিশের আয়োজনে ৭ই মার্চ উদযাপন মান্দা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন নড়াইলে প্রস্তাবিত ‘চাঁচুড়ী-পুরুলিয়া উপজেলা’ বাস্তবায়নের দাবিতে মানবন্ধন এবং সমাবেশ নড়াইলে ১৫ লিটার মদ ও ইয়াবাসহ আটক ৩ জুবায়েদ হাসানের “নিঃশেষ” ছোট্ট সোনামনি তাছনিয়ার জন্মদিন পালিত নাগরপুরে ৭ ও ২৬ মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা নবাগত উপজেলা নির্বাহী অফিসারের সাথে বাঘা প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা রাজশাহীতে গ্রামীণ মানব সমাজ কল্যাণ সংস্থার অফিস উদ্বোধন

নকলায় নবনির্বাচিত মেয়রের সাথে প্রবীণ ও প্রতিবন্ধী হিতৈষী সংস্হার শুভেচ্ছা বিনিময়

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়: সোমবার, ৮ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৬৪ বার পঠিত

আব্দুল্লাহ্ আল-আমিন,শেরপুরঃ

শেরপুর জেলার নকলা পৌরসভার নবনির্বাচিত মেয়র মো. হাফিজুর রহমান লিটনের সাথে নকলা প্রবীণ ও প্রতিবন্ধী হিতৈষী সংস্থার সেচ্ছাসেবকরা সৌজন্য সাক্ষাত করে তাঁকে অভিনন্দন জ্ঞাপনসহ ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

৭ ফেব্রুয়ারি রবিবার রাতে নকলা পৌর শহরের গ্রীণ রোডস্থ বাসভবনে গিয়ে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দ্বিতীয় বারেরমতো বিপুল ভোটে নির্বাচিত পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটনকে উক্ত সংস্হার সেচ্ছাসেবকদের পক্ষ হতে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় ‘নকলা প্রবীণ ও প্রতিবন্ধী হিতৈষী সংস্থা’র সভাপতি আসাদুজ্জামান সৌরভ, সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বী রাজন, সহ-সাধারণ সম্পাদক নূর হোসেন, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ্ আল-আমিন, সদস্য মকিব হোসেন মামুন, মো. মোশাররফ হোসেন শ্যামল, মো. সুজন মিয়াসহ অনেকে উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বিনিময় শেষে পৌরসভার মেয়র মো. হাফিজুর রহমান লিটন নকলা প্রবীণ ও প্রতিবন্ধী হিতৈষী সংস্থার কর্মপরিধি ও সংস্থাটির বর্তমান অবস্থা সম্পর্কে বিস্তারিত খোঁজ-খবর নেন। নকলা প্রবীণ ও প্রতিবন্ধী হিতৈষী সংস্থার কর্মকর্তারা সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সমাজসেবা অধিদপ্তরাধীন সংস্থার রেজিষ্ট্রেশন সংক্রান্ত বিস্তারিত আলোচনা করেন।

সংস্থার সদস্যদের কাজের ধরন ও কর্মক্ষেত্র সম্পর্কে বিস্তারিত শুনে পৌর মেয়র হাফিজুর রহমান লিটন বলেন, সংস্থাটির কাজে যেকেউ মুগ্ধ হওয়ার কথা। লেখা-পড়ার পাশাপাশি প্রবীণ ও প্রতিবন্ধীদের নিয়ে কাজ করাকে অভিনন্দন জানিয়ে সকল প্রকার পরামর্শ ও সার্বিক সহযোগিতার আশ্বাসদেন তিনি।

তাছাড়া পৌরসভার অন্তর্গত কোন এলাকায় অসহায় দরিদ্র প্রবীণ ও প্রতিবন্ধীর খোঁজ পেলে তাৎক্ষণিক তাকে জানানোর পরামর্শ দেন। এতে ওই সকল দরিদ্র অসহায় প্রবীণ ও প্রতিবন্ধীদের পাশে দাঁড়ানোর সুযোগ পাবেন বলে তিনি মনে করেন।

সবশেষে দরিদ্র অসহায় প্রবীণ ও প্রতিবন্ধীদের জীবন মান উন্নয়নে ‘নকলা প্রবীণ ও প্রতিবন্ধী হিতৈষী সংস্থা’র সকল সদস্যের কাছে স্বেচ্ছায় সেবা দানের আশা ব্যক্ত করেন পৌর মেয়র হাফিজুর রহমান লিটন।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews