1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  7. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
শিবগঞ্জ পৌর নির্বাচনে নৌকার প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম এর নির্বাচনী ২৬টি ইশতেহার ঘোষণা » Jamuna Protidin
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
৭মার্চ উপলক্ষে নড়াইল জেলা পর্যায়ে কবিতা আবৃত্তিতে প্রথম হয়েছে নাজিফা জান্নাত সৃষ্টি মান্দা থানা পুলিশের আয়োজনে ৭ই মার্চ উদযাপন মান্দা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন নড়াইলে প্রস্তাবিত ‘চাঁচুড়ী-পুরুলিয়া উপজেলা’ বাস্তবায়নের দাবিতে মানবন্ধন এবং সমাবেশ নড়াইলে ১৫ লিটার মদ ও ইয়াবাসহ আটক ৩ জুবায়েদ হাসানের “নিঃশেষ” ছোট্ট সোনামনি তাছনিয়ার জন্মদিন পালিত নাগরপুরে ৭ ও ২৬ মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা নবাগত উপজেলা নির্বাহী অফিসারের সাথে বাঘা প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা রাজশাহীতে গ্রামীণ মানব সমাজ কল্যাণ সংস্থার অফিস উদ্বোধন

শিবগঞ্জ পৌর নির্বাচনে নৌকার প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম এর নির্বাচনী ২৬টি ইশতেহার ঘোষণা

রুহুল আমীন খন্দকার, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময়: বুধবার, ১০ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৫০ বার পঠিত

আসন্ন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকার প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম নির্বাচনী ২৬টি ইশতেহার ঘোষণা করেছেন। বুধবার (১০ ফেব্রুয়ারী) বিকেলে শিবগঞ্জ পৌরসভা নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে শিবগঞ্জ ডাকবাংলো চত্বরে গণমাধ্যমের সামনে তিনি এসব ইশতেহার ঘোষণা করেন।

এ সময় লিখিত বক্তব্যে তিনি বলেন, মেয়র নির্বাচিত হলে শিবগঞ্জ পৌরসভার প্রতিটি উন্নয়ন মাস্টারপ্যান মাধ্যমের ২৬টি ঘোষিত ইশতেহার বাস্তবায়ন করবো। ইশতেহারে উল্লেখ করা হয়েছে- শিবগঞ্জ পৌরসভায় ১৩২ কিলোমিটার রাস্তা রয়েছে। এর মধ্যে ৩১ কিলোমিটার রাস্তা পাকা। তিনি নির্বাচিত হলে ১ কিলোমিটারও রাস্তা কাঁচা থাকবে না। এছাড়াও শিবগঞ্জের অর্থনীতিতে আমের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। নির্বাচিত হলে স্থায়ী আম সংরক্ষণের কার্যকরী ব্যবস্থা ও আম বাজার সৃষ্টিতে উদ্যোগ গ্রহণ করবো। তাছাড়াও শিবগঞ্জ পৌরসভায় কারিগরি শিক্ষা বৃদ্ধির লক্ষে কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলবো।

পাশাপাশি পরিছন্ন কর্মীদের সহায়তায় পরিছন্ন শহর গড়তে কার্যকরী ব্যবস্থা গ্রহণ করবো। মাদকের হাত থেকে যুব সমাজকে রক্ষার জন্য একটি মাদকাসক্ত নিরাময় কেন্দ্র গড়ে তোলা হবে। পৌরসভার উন্নয়ন কর্মকান্ড ও প্রশাসনিক কার্যক্রম পরিচালিত হয় পৌর করের উপর। নির্বাচিত হলে অযুক্তিক, বর্ধিত কর আরোপ করা হবে না। অতিদরিদ্র মানুষের জন্য সহায়তা করা হবে। একই সঙ্গে একটি আধুনিক মানসম্মত উন্নয়ন ও দুর্নীতিমুক্ত স্বচ্ছ শিবগঞ্জ পৌরসভা বিনির্মাণে সহায়তা করবেন।

ইশতেহার ঘোষণা সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আবু আহমেদ নজমুল কবির মুক্তা, প্রধান এজেন্ট আতিকুল ইসলাম টুটুল খান, উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুল আলম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews