1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  7. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
আগামী নির্বাচনে তাহেরপুর পৌরবাসী নৌকা মার্কার পক্ষে রায় দিবেন-মেয়র কালাম » Jamuna Protidin
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
৭মার্চ উপলক্ষে নড়াইল জেলা পর্যায়ে কবিতা আবৃত্তিতে প্রথম হয়েছে নাজিফা জান্নাত সৃষ্টি মান্দা থানা পুলিশের আয়োজনে ৭ই মার্চ উদযাপন মান্দা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন নড়াইলে প্রস্তাবিত ‘চাঁচুড়ী-পুরুলিয়া উপজেলা’ বাস্তবায়নের দাবিতে মানবন্ধন এবং সমাবেশ নড়াইলে ১৫ লিটার মদ ও ইয়াবাসহ আটক ৩ জুবায়েদ হাসানের “নিঃশেষ” ছোট্ট সোনামনি তাছনিয়ার জন্মদিন পালিত নাগরপুরে ৭ ও ২৬ মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা নবাগত উপজেলা নির্বাহী অফিসারের সাথে বাঘা প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা রাজশাহীতে গ্রামীণ মানব সমাজ কল্যাণ সংস্থার অফিস উদ্বোধন

আগামী নির্বাচনে তাহেরপুর পৌরবাসী নৌকা মার্কার পক্ষে রায় দিবেন-মেয়র কালাম

রুস্তম আলী শায়ের,বাগমারা
  • প্রকাশের সময়: বুধবার, ১০ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৫৯ বার পঠিত

আগামী ১৪ই ফেব্রুয়ারী তাহেরপুর পৌরসভা নির্বাচনে তাহেরপুর পৌরসভার ভোটার গন উন্নয়নের র্মাকা নৌকা র্মাকার পক্ষেই রায় দিবেন বলে আশাবাদ ব্যাক্ত করেছেন, তাহেরপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যক্ষ মো: আবুল কালাম আজাদ।

তিনি বলেন,নৌকা র্মাকা উন্নয়নের র্মাকা,যখনই আওয়ামীলীগ ক্ষমতায় এসেছে তখন তাহেরপুর তথা সমগ্র দেশের উন্নয়ন হয়েছে। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশবাসী শান্তিতে থাকতে পারে। তাহেরপুরের উন্নয়নে নৌকা র্মাকার বিকল্প নাই বলে অভিমত ব্যাক্ত করেন। তিনি আরো বলেন, পরপর দুই বার তাহেরপুর পৌরসভা বাসী আমাকে ভোট দিয়ে তাঁদের সেবা করার সুযোগ দিয়েছেন,এবার তার ব্যাতিক্রম হবে না। আগামী ১৪তারিখে নৌকা র্মাকা বিপুল ভোটে নির্বাচিত হবে।

গতকাল সন্ধায় তাহরেপুর পৌরসভার ২নং ওর্য়াড বাছিয়াপাড়া গ্রামে আওয়ামীলীগের নির্বাচনী অফিস উদ্বোধন কালে অধ্যক্ষ আবুল কালাম আজাদ এসব কথা বলনে। তাহেরপুর পৌরসভার ২নং ওর্য়াডের নির্বাচনী পরিচালনা কমিটির আহবায়ক ও বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসানুজ্জামান মীরের সভাপতিত্বে, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও তাহেরপুর নির্বাচনী কমিটির আহবায়ক আলহাজ: মো: আবু বাক্কার মৃধা মুনসুর।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, পুঠিয়া শিলমাড়িয়ার ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল, তাহেরপুর পৌর নির্বাচনী পরিচালনা কমিটির সচিব প্রভাষক মাহাবুর রহমান বিপ্লব, তাহেরপুর পৌর আওয়ামীলীগের উপদেষ্টা আয়ুব আলী সরদার ও আনোয়ার হোসেন।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যোগিপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল, বাগমারা গোয়ালকান্দী ইউপি চেয়ারম্যান আলমগির সরকার, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি প্রভাষক কাউছার রহমান ও আমজাদ আলী মৃধা, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, মাহুবুবুল হক শাহী, পৌর সংস্কৃতি বিষয়ক সম্পাদক প্রভাষক জাহাঙ্গির আলম, ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আজম আলি মন্ডল ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, সাবেক কৃষকলীগের সভাপতি ও ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদপার্থী প্রবীণ আওয়ামীলীগ নেতা নুর মোহাম্মদ নুরু, ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আলম সরদার, গোলাপ, মামুন, রফিক ও ০৮নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী এরশাদ আলী। আওয়ামীলীগ নেতা বেল্লাল দপ্তারি, সাইদুর দপ্তরি, ইদ্রিস কবিরাজ, তাহেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত যুবলীগ সভাপতি আসাদুল ইসলাম আসাদ ও সাধারণ সম্পাদক সোহেল রানা, তাহেপুর ডিগ্রী কলেজের ছাত্রলীগ সভাপতি আমিরুজ্জামান মৃধা তুহিন ও সাধারণ সম্পাদক কুরবান খাঁ।

পৌর কৃষকলীগের দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম, তাহেরপুর পৌরসভার ১, ২ ও ৩ সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপার্থী মোছাঃ ফাতেমা বেওয়া, রিতা রানী ও শাহানারা আক্তার বিউটি।

যুবলীগ, ছাত্রলীগসহ তাহেরপুর পৌরসভার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মি ও কাউন্সিলর বৃন্দ প্রমূখ।
উল্লেখ্য বিশিষ্ট মৎস ব্যবসায়ী মস্তফা কামালের পৃষ্টপষোকতায় অনুষ্ঠানটি সার্বিক ভাবে পরিচালনা করেন প্রভাষক মাসুদ রানা।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews