1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  7. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
নড়াইলে যুবককে কুপিয়ে হত্যা » Jamuna Protidin
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম :
নড়াইলে প্রস্তাবিত ‘চাঁচুড়ী-পুরুলিয়া উপজেলা’ বাস্তবায়নের দাবিতে মানবন্ধন এবং সমাবেশ নড়াইলে ১৫ লিটার মদ ও ইয়াবাসহ আটক ৩ জুবায়েদ হাসানের “নিঃশেষ” ছোট্ট সোনামনি তাছনিয়ার জন্মদিন পালিত নাগরপুরে ৭ ও ২৬ মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা নবাগত উপজেলা নির্বাহী অফিসারের সাথে বাঘা প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা রাজশাহীতে গ্রামীণ মানব সমাজ কল্যাণ সংস্থার অফিস উদ্বোধন দেশের ইতিহাসে মাদকদ্রব্য মামলায় সর্বপ্রথম ফাঁসির আদেশ দিলেন বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ আদালত শাহাদাৎ হোসেন মুন্নার ৪৬তম জন্মদিনে সাংবাদিক সমাজ’সহ বিভিন্ন মহলের শুভেচ্ছা ও অভিনন্দন এক যুগ পর মান্দা আ.লীগে নতুন নেতৃত্ব, প্রাণ ফিরেছে দলে

নড়াইলে যুবককে কুপিয়ে হত্যা

প্রতিনিধি নড়াইল
  • প্রকাশের সময়: বুধবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২১
  • ৪২ বার পঠিত

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইল সদর উপজেলার চরসিংঙ্গিয়া গ্রামে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে সাবু মোল্যা (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত সাবু সদর উপজেলার হবখালী ইউনিয়নের কোমখালী গ্রামের শফিয়ার মোল্যার ছেলে। গত মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানান,মঙ্গলবার সন্ধ্যায় সাবু সিংঙ্গিয়া বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে চরসিংঙ্গিয়া এলাকায় পৌঁছালে ওত পেতে থাকা প্রতিপক্ষের লোকজন তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন সাবুকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

হবখালী ইউপির চেয়ারম্যান মো রিয়াজুল ইসলাম চঞ্চল বলেন,কোমখালী গ্রামে স্থানীয় আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব রয়েছে দুই পক্ষের দীর্ঘদিনের। এক পক্ষের নেতৃত্ব দেন মো মিলন মোল্যা । অন্য পক্ষের নেতৃত্ব দেন মো জাহাঙ্গীর মোল্যা। নিহত সাবু মোল্যা ছিলেন জাহাঙ্গীর মোল্যার পক্ষের লোক।

নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন পিপিএম জানান,ময়নাতদন্তের জন্য সাবুর মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। #

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews