1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  7. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নে স্মার্ট এনআইডি কার্ড হাতে পেল নতুন ভোটাররা » Jamuna Protidin
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:০৩ অপরাহ্ন
শিরোনাম :
৭মার্চ উপলক্ষে নড়াইল জেলা পর্যায়ে কবিতা আবৃত্তিতে প্রথম হয়েছে নাজিফা জান্নাত সৃষ্টি মান্দা থানা পুলিশের আয়োজনে ৭ই মার্চ উদযাপন মান্দা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন নড়াইলে প্রস্তাবিত ‘চাঁচুড়ী-পুরুলিয়া উপজেলা’ বাস্তবায়নের দাবিতে মানবন্ধন এবং সমাবেশ নড়াইলে ১৫ লিটার মদ ও ইয়াবাসহ আটক ৩ জুবায়েদ হাসানের “নিঃশেষ” ছোট্ট সোনামনি তাছনিয়ার জন্মদিন পালিত নাগরপুরে ৭ ও ২৬ মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা নবাগত উপজেলা নির্বাহী অফিসারের সাথে বাঘা প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা রাজশাহীতে গ্রামীণ মানব সমাজ কল্যাণ সংস্থার অফিস উদ্বোধন

বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নে স্মার্ট এনআইডি কার্ড হাতে পেল নতুন ভোটাররা

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়: সোমবার, ২২ ফেব্রুয়ারি, ২০২১
  • ৭৯ বার পঠিত

সুব্রত কুমার,বাঘা,(রাজশাহী)প্রতিনিধিঃ-

রাজশাহীর বাঘা উপজেলায় ২২ফেব্রুয়ারী সোমবার সকাল ১০ টা হতে বিকেল ৫ টা পর্যন্ত ০৪নং মনিগ্রাম ইউনিয়নে ২০১৯ সালের হালনাগাদ ভোটার তালিকা অনুযায়ী এই স্মার্ট ভোটার কার্ড বিতরণ করা হয়েছে। জানাযায়, ইউনিয়নের ৯টি ওয়ার্ডের প্রায় ১২০০ নতুন ভোটারদের মাঝে এ স্মার্ট কার্ড বিতরণ করা হয়েছে। সকাল ১০ টায় ০৪ নং মনিগ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম স্মার্ট কার্ড বিতরনের শুভ উদ্বোধন করেন ।
এ সময় উপস্থিত ছিলেন, ০৪ নং মনিগ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম,প্যানেল চেয়ারমান-১ মোঃ একরাম আলী সরকার, বাঘা উপজেলা নির্বাচন অফিসের ডাটা এন্টি অপারেটর , মোঃ মোসাদ্দুল হক । এছাড়া আরও উপস্থিত ছিলেন, ০৪ নং মনিগ্রাম ইউপি সচিব,মোঃ কামরুজ্জামান, ইউপি সদস্য বৃন্দ।
সরজমিনে গিয়ে দেখা যায়, নতুন ভোটাররা অনেক উৎসাহের সহিত দীর্ঘ লাইন দাড়িয়ে স্মার্ট এনআইডি কার্ড নেয়ার জন্য অপেক্ষা করছে । লাইনে দাড়িয়ে থাকা নদী আক্তারের সাথে কথা বললে তিনি বলেন, দীর্ঘ লাইনে দাড়িয়ে থাকতে তাঁদের কিছু মনে হচ্ছে না । কারন কাঙ্ক্ষিত স্মার্ট এনআইডি কার্ড হাতে পাচ্ছি ।
বাঘা উপজেলা নির্বাচন অফিসের ডাটা এন্টি অপারেটর , মোঃ মোসাদ্দুল হক জানান,২০১৯ সালের হালনাগাদ ভোটার তালিকায় যাদের জন্ম সন ছিল ০১-০১-২০০২ এর আগে তাদের হাতে আজকে মনিগ্রাম ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরণ করা হলো। তিনি আরও বলেন, এর আগে গত ১৫ই ফেব্রুয়ারি থেকে পর্যায়ক্রমে উপজেলার চকরাজাপুর ইউনিয়ন,গড়গড়ি ইউনিয়ন,আড়ানী ইউনিয়ন,ও বাউসা ইউনিয়নে এবং আজকে মনিগ্রাম ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরণ করছি। ধারাবাহিক ভাবে উপজেলার ৭ টি ইউনিয়ন ও ২ টি পৌরসভায় স্মার্ট কার্ড প্রদান করা হবে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews