1. butjetis@honeys.be : Akram :
  2. end497@eay.jp : alom :
  3. whomap@macr2.com : Ashif :
  4. postmaster@deliveryforfun.com : deltonsun :
  5. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  6. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  7. carrington@miki8.xyz : imayfe2724819 :
  8. admin@zahidit.com : Publisher :
  9. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  10. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
ছাতকে এক নারী উদ্যোক্তাকে উত্যক্ত ও শারীরিক নির্যাতন » Jamuna Protidin
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১০:২৬ অপরাহ্ন

ছাতকে এক নারী উদ্যোক্তাকে উত্যক্ত ও শারীরিক নির্যাতন

সুনামগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৬৭ বার পঠিত

সুনামগঞ্জের ছাতকে কালারুকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের ফুফাতো ভাই মো. ছানাউর রহমান (লাল মিয়া)’র বিরুদ্ধে ইউনিয়নের ডিজিটাল সেন্টারে চুক্তি ভিত্তিতে কর্মরত নারী উদ্যাক্তাকে উত্যক্ত ও শারীরিক নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় আজ বৃহস্পতিবার (১৮ মার্চ) ইউনিয়ন ডিজিটাল সেন্টারের নারী উদ্যাক্তা মোছা: আয়েশা আক্তার বাদী হয়ে সুনামগঞ্জ জেলা প্রশাসক বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। এতে একই ইউনিয়নের বিল্লাই গ্রামের সামছু উদ্দিনের ছেলে মো. ছানাউর রহমান (লাল মিয়া)কে আসামী করা হয়।

অভিযোগ সুত্রে জানা যায়, প্রায় ১১ বছর যাবৎ ইউনিয়ন ডিজিটাল সেন্টারে অনলাইন ও অফলাইনে বিভিন্ন সেবা প্রদান করে আসছেন মোছা: আয়েশা আক্তার।

বিগত ১ বছর যাবৎ একটি বিশেষ মহল আয়েশা আক্তারকে বাদ দিয়ে অন্য একজন উদ্যাক্তাকে এই ডিজিটাল সেন্টারে স্থান করে দেওয়ার অপচেষ্টা করে আসছে।

আয়েশা আক্তারের মান সম্মান ক্ষুন্ন করার জন্য অত্যন্ত গোপনে তার গতিবিধ লক্ষ করছে মো. ছানাউর রহমান (লাল মিয়া)। অত্র ইউনিয়নের কোন কর্মকর্তা কর্মচারী না হওয়া সত্বেও ইউপি চেয়ারম্যানের ফুফাতো ভাই হিসাবে ইউনিয়ন অফিসে প্রতিনিয়ত যাতায়াত করেন মো. ছানাউর রহমান (লাল মিয়া)।

এই সুবাদে নারী উদ্যাক্তার দিকে খারাপ দৃষ্টি ভঙ্গি ও অশীøল আচার আচরন করেন তিনি। এই বিষয়টি ইউপি চেয়ারম্যানকে অবগত করেন ওই নারী উদ্যাক্তা। কিন্ত ইউপি চেয়ারম্যান কোন পদক্ষেপ গ্রহন করেননি অভিযোগে উল্লেখ করা হয়।

অবশেষে গত মঙ্গলবার ( ১৬ মার্চ) বিকেল ৪ টার দিকে একজন উপকারভোগী মহিলার বয়স্ক ভাতার বই এমআইএস এন্ট্রি না হওয়া প্রসঙ্গে পূর্বের ন্যায় মো. ছানাউর রহমান (লাল মিয়া) ওই নারী উদ্যাক্তা আয়েশা আক্তারের উপর প্রভাব খাটানোর চেষ্টা করেন।

এ সময় আয়েশা আক্তার তাকে বিভিন্ন ভাবে বুঝানোর চেষ্টা করেন। কিন্ত মো. ছানাউর রহমান (লাল মিয়া) ক্ষিপ্ত হয়ে আয়েশা আক্তারকে অশ্লীল ভাবে গালিগালাজ ও থাপ্পর মারেন।

এমনকি চেয়ার দিয়ে মাথায় আঘাত করতে এগিয়ে আসেন। এক পর্যায়ে আয়েশা আক্তারকে প্রাণনাশের হুমকি প্রদান হয় বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এ বিষয়ে সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে বলেন, ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তাকে তদন্ত পূর্বক ব্যাবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews