1. butjetis@honeys.be : Akram :
  2. end497@eay.jp : alom :
  3. whomap@macr2.com : Ashif :
  4. postmaster@deliveryforfun.com : deltonsun :
  5. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  6. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  7. carrington@miki8.xyz : imayfe2724819 :
  8. admin@zahidit.com : Publisher :
  9. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  10. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
বর্ণাঢ্য আয়োজনে রাজশাহীতে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের টেনিস আসর উদ্বোধন » Jamuna Protidin
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১১:৪১ অপরাহ্ন
শিরোনাম :
ফেসবুক গ্রুপ প্রিয় খানসামা’র উদ্যোগে গরীব পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ শুরু গলাচিপায় করোনা থেকে মুক্তির আশায় চৈত্র সংক্রান্তিতে সনাতন ধর্মাবলম্বী নারীদের গঙ্গা পূঁজা রংপুরে লকডাউন কার্যকরে তৎপর রংপুর জেলা প্রশাসন ঝালকাঠিতে সর্বাত্মক লকডাউনে জনশূন্য !! কঠোর অবস্থানে প্রশাসন রামপালে যুবকের বিরুদ্ধে কিশোরীর আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগ জরুরি প্রয়োজন ছাড়া বাইরে থাকবেনা কেউ, কঠোর অবস্থানে পুলিশ ও উপজেলা প্রশাসন মোংলায় করোনা সংক্রমণ রোধে আ.লীগ নেতা শেখ জসিমের মাস্ক ও লিফলেট বিতরণ ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব : আরও ৩৯ জন গ্রেফতার রাজশাহীতে পথচারী ও রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন কাউন্সিলর রজব দ্বিতীয় লকডাউন কঠোর অবস্থানে দশমিনা প্রশাসন

বর্ণাঢ্য আয়োজনে রাজশাহীতে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের টেনিস আসর উদ্বোধন

রুহুল আমীন খন্দকার, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময়: শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ৮৬ বার পঠিত

বর্ণাঢ্য আয়োজনে রাজশাহীতে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের টেনিস আসরের উদ্বোধন করা হয়েছে। শনিবার ৩ এপ্রিল সকালে খেলা শুরু হবে এবং তা চলবে ৯ এপ্রিল পর্যান্ত।

আজ শুক্রবার (০২ এপ্রিল) ২০২১ ইং বিকালে রাজশাহী নগরীর অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে বেলুন-ফেস্টুন উড়িয়ে টেনিস এই আসর উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়ামোদী প্রধানমন্ত্রী। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ভালো ফুটবল খেলতেন, বঙ্গবন্ধুপুত্র শেখ কামাল ভালো খেলোয়াড় ও ক্রীড়া সংগঠক ছিলেন। বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বাধীন বর্তমান সরকার দেশের ক্রীড়াঙ্গনে উন্নয়নে অব্যাহতভাবে কাজ করে যাচ্ছে। বাংলাদেশে যারা খেলছেন, তাদের সুযোগ-সুবিধার কোন অভাব হবে না।


মেয়র লিটন আরও বলেন, আমরা এক সময় মনে করতাম শুধু সরকারি উর্ধ্বতন কর্মকর্তা অথবা ধনী ব্যক্তিরাই টেনিস খেলেন। তবে এখন টেনিস সাধারণ মানুষের মধ্যেও চলে এসেছে। অনেক অভিভাবক তাদের সন্তানদের টেনিস খেলাতে নিয়ে এসেছেন। টেনিসের প্রতি আগ্রহ দেখে আমি আশাবাদী আগামীতে টেনিসে বাংলাদেশের ভালো একটা অবস্থান তৈরি হবে। আমি এই টুর্নামেন্টের সাফল্য কামনা করছি।

ক্রীড়া বান্ধব নগর পিতা এএইচএম খায়রুজ্জামান লিটন আরও বলেন, গতকাল বৃহস্পতিবার (১ এপ্রিল) ক্রিকেটের দুই লিজেন্ড শচীন টেন্ডুলকার ও ব্রায়ান লারা’র অটোগ্রাফ সম্বলিত দুইটি ব্যাট আমাকে তথা রাজশাহীবাসীকে উপহার হিসাবে দিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। নগর ভবনের একটি সুরক্ষিত জায়গায় ব্যাট দুইটি সবার জন্য প্রর্দশিত করা হবে। যাতে করে অভিভাবকরা খেলাধুলায় ছেলেমেয়েদের আগ্রহী করে তোলেন। যেন তাদের ছেলেমেয়েরা খারাপ কাজ থেকে দূরে থাকেন।

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উদ্যোগে ও অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর, পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের ( বিটিএফ) সহ-সভাপতি মোহাম্মদ আলী দ্বীন।এসময় অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের চেয়ারম্যান ড. গোলাম সাব্বির সাত্তারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সেক্রেটারি এহসানুল হুদা দুলু।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, রাজশাহী সিটি করপোরেশনের কাউন্সিলর নিযাম উল আযীম, ডেভিস কাপের সাবেক খেলোয়াড় ইয়াসিন হুদা সাকিব ও তাসাহুর কলিন্স, অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের যুগ্ম সম্পাদক হাসিনুর রহমান টিংকু, টুর্নামেন্ট ডাইরেক্টর মো. খসরু, নির্বাহী সদস্য মাহসুদুল হক রোকন, শফিকুল ইসলাম।

উদ্বোধনী অনুষ্ঠানে বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উপলক্ষে আকাশে ১০১টি বেলুন উড়ানো হয়। সেইসাথে বঙ্গবন্ধু ও বাংলাদেশকে নিয়ে একটি নৃত্য পরিবেশন করা হয়। ঢাকা, রাজশাহী, রংপুর ও বিকেএসপি’সহ বিভিন্ন জেলার ১২৪ জন টেনিস খেলোয়াড় এই আসরে অংশগ্রহণ করছে। সন্ধ্যায় টেনিস কমপ্লেক্স চত্বরে আতশবাজি করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews