1. butjetis@honeys.be : Akram :
  2. end497@eay.jp : alom :
  3. whomap@macr2.com : Ashif :
  4. postmaster@deliveryforfun.com : deltonsun :
  5. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  6. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  7. carrington@miki8.xyz : imayfe2724819 :
  8. admin@zahidit.com : Publisher :
  9. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  10. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
১৫ হাজার মুসুল্লীর জুমা'র নামাজের মধ্যে দিয়ে দৃষ্টিনন্দন মসজিদের উদ্বোধন » Jamuna Protidin
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১০:৩৫ অপরাহ্ন

১৫ হাজার মুসুল্লীর জুমা’র নামাজের মধ্যে দিয়ে দৃষ্টিনন্দন মসজিদের উদ্বোধন

এম এ মুছা,বেলকুচি(সিরাজগঞ্জ)
  • প্রকাশের সময়: শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ১১০ বার পঠিত

প্রায় ১৫ হাজার মুসুল্লীর জুমা’র নামাজ আদায়ের মধ্যে দিয়ে উদ্বোধন করা হলো ৩০ কোটি টাকা ব্যয়ে নির্মিত দৃষ্টিনন্দন আল-আমান বাহেলা খাতুন জামে মসজিদটি।

শুক্রবার (০২ এপ্রিল) বেলা পৌনে ২টার দিকে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার মুকুন্দগাঁতী এলাকায় ‘আল-আমান বাহেলা খাতুন জামে মসজিদ’ নামে নির্মিত মসজিদে জুমা’র নামাজ শুরু হয়। ঢাকা সার্কিট হাউজ জামে মসজিদের খতিব ড. আরিফ উদ্দিন মারুফ এতে ইমামতি করেন।

এর আগে প্রায় ঘন্টাব্যাপী কোরআন হাদীস থেকে আলোচনা করেন তিনি। নামাজ শেষে মসজিদটির প্রতিষ্ঠাতা প্রয়াত মোহাম্মদ আলী সরকারের আত্মার শান্তি কামনা করে এবং বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য আব্দুল মমিন মন্ডল।

জুমা’র নামাজে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস,পূর্বাণী গ্রুপ ও ঢাকা ব্যাংকের চেয়ারম্যান আব্দুল হাই সরকার, টেক্সজেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শেখ আব্দুস ছালাম, প্রতিষ্ঠাতা প্রয়াত মোহাম্মদ আলী সরকারের দুই ছেলে আমান উল্লাহ সরকার ও আমির হামজা সরকার, দুই ভাই শিল্পপতি আলতাব হোসেন সরকার ও আক্তার হোসেন সরকার,বেলকুচি উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল,উপজেলা নির্বাহী অফিসার আনিসুর রহমান, পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা,উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মওদুদ আহম্মেদ ও বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফাসহ বিভিন্ন প্রান্ত থেকে আসা বিপুল সংখ্যক ওলামায়ে কেরামগণ।

প্রসঙ্গত, সিরাজগঞ্জ শহর থেকে ২০ কিলোমিটার দুরে বেলকুচি পৌর এলাকার মুকন্দগাঁতী মহল্লায় সিরাজগঞ্জ-এনায়েতপুর সড়কের পশ্চিম পাশেই আড়াই বিঘা জমির উপর নির্মিত হয়েছে আল-আমান বাহেলা খাতুন জামে মসজিদটি।

২০১৬ সালের সেপ্টেম্বরে এ মসজিদ নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ আলী সরকার। গত বছরের আগষ্ট মাসে তাঁর মৃত্যু হয়। পরে তার ছেলে আমানউল্লাহ সরকার মসজিদটির কাজ এগিয়ে নেন। সাড়ে চার বছর ধরে প্রায় ৩০ কোটি টাকা ব্যয়ে নির্মিত এ মসজিদটির নির্মাণশৈলী ইতিমধ্যে হাজারও মানুষের দৃষ্টি কেড়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews