1. butjetis@honeys.be : Akram :
  2. end497@eay.jp : alom :
  3. whomap@macr2.com : Ashif :
  4. postmaster@deliveryforfun.com : deltonsun :
  5. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  6. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  7. carrington@miki8.xyz : imayfe2724819 :
  8. admin@zahidit.com : Publisher :
  9. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  10. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
ছনুয়া কাদেরিয়া উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি জিল্লুল করিম শরীফি » Jamuna Protidin
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১০:০৯ অপরাহ্ন

ছনুয়া কাদেরিয়া উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি জিল্লুল করিম শরীফি

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়: সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ২৯৭ বার পঠিত

মোহাম্মদ বেলাল উদ্দিন, বাঁশখালীঃ

ছনুয়া কাদেরিয়া উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ছনুয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি এম. জিল্লুল করিম শরীফি। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, চট্টগ্রামের বিদ্যালয় পরিদর্শক ড.বিপ্লব গাঙ্গুলি এই কমিটির অনুমোদন দেন। এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি ছনুয়া কাদেরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হোসাইন শরীফির কাছে প্রেরণ করা হয়েছে।

রবিবার (৪ এপ্রিল) চট্টগ্রাম শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক বিপ্লব গাঙ্গুলি স্বাক্ষরিত নির্দেশনায় ছনুয়া কাদেরিয়া উচ্চ বিদ্যালয়ের দৈনন্দিন প্রশাসনিক কার্যাবলি পরিচালনার জন্য মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, চট্টগ্রাম এর প্রবিধানমালা ২০০৯ এ বর্ণিত ৩৯ এর আলোকে ৪ জনের নাম উল্লেখিত ব্যক্তিগণের সমন্বয়ে গঠিত এডহক কমিটিতে এই স্মারক ইস্যুর তারিখ হতে ছয় (৬) মাসের অনুমোদন প্রদানের কথা বলা হয়।

এম. জিল্লুল করিম শরীফি ছাড়াও কমিটির অন্যন্য সদস্যরা হলেন; মোঃ হোসাইন শরীফি সদস্য সচিব (পদাধিকারবলে), সদস্য আবদুল মাবুদ ( উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্তৃক মনোনীত অভিভাবক প্রতিনিধি), সমীর কান্তি সুশীল (জেলা শিক্ষা অফিসার কর্তৃক মনোনীত শিক্ষক প্রতিনিধি)।

উক্ত কমিটিকে যা অনুসরণের জন্য বলা হয়েছে-
(ক) এডহক কমিটিকে অবশ্যই মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, চট্টগ্রাম এর প্রবিধানমালা ২০০৯ এ বর্ণিত প্রবিধান ৭ অনুসারে নিয়মিত ম্যানেজিং কমিটি গঠন করতে হবে।

(খ) প্রবিধান ৩৯ এ উপ-প্রবিধান (২) অনুসারে এডহক কমিটি ম্যানেজিং কমিটির সকল ক্ষমতা প্রয়োগ এবং সকল দায়িত্ব পালন করিবে। তবে শিম/শাঃ ১১/১০-১১/২০০৯ /১৭১, তারিখঃ ১২/৪/২০১১ মূলে শিক্ষক কর্মচারী নিয়োগ প্রদান করতে পারবে না।

এদিকে এ কমিটি গঠন করায় ছনুয়া কাদেরিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়ন হবে বলে মনে করেন সচেতন মহল ও অভিভাবকরা।

নাম প্রকাশ না করার শর্তে এক অভিভাবক বলেন, ‘জিল্লুল করিম শরীফির মাধ্যমে ছনুয়া কাদেরিয়া উচ্চ বিদ্যালয়ে নতুন দিগন্ত উন্মোচিত হবে।’

এ বিষয়ে ছনুয়া কাদেরিয়া উচ্চ বিদ্যালয় এডহক কমিটির সভাপতি এম. জিল্লুল করিম শরীফি বলেন, আমি জানি না কতটুকু সফলতা দেখাইতে পারি। সমস্ত কিছু আল্লাহ পাকের উপর। তবে চেষ্টা করব। যথাযথভাবে দায়িত্ব পালন করার জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews