1. butjetis@honeys.be : Akram :
  2. end497@eay.jp : alom :
  3. whomap@macr2.com : Ashif :
  4. postmaster@deliveryforfun.com : deltonsun :
  5. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  6. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  7. carrington@miki8.xyz : imayfe2724819 :
  8. admin@zahidit.com : Publisher :
  9. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  10. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
শিবগঞ্জে চান্দার বাকসন এমএসএম দাখিল মাদ্রাসার নিয়োগকে প্রশ্নবৃদ্ধ করতে অপপ্রচার » Jamuna Protidin
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে লকডাউন কার্যকরে তৎপর রংপুর জেলা প্রশাসন ঝালকাঠিতে সর্বাত্মক লকডাউনে জনশূন্য !! কঠোর অবস্থানে প্রশাসন রামপালে যুবকের বিরুদ্ধে কিশোরীর আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগ জরুরি প্রয়োজন ছাড়া বাইরে থাকবেনা কেউ, কঠোর অবস্থানে পুলিশ ও উপজেলা প্রশাসন মোংলায় করোনা সংক্রমণ রোধে আ.লীগ নেতা শেখ জসিমের মাস্ক ও লিফলেট বিতরণ ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব : আরও ৩৯ জন গ্রেফতার রাজশাহীতে পথচারী ও রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন কাউন্সিলর রজব দ্বিতীয় লকডাউন কঠোর অবস্থানে দশমিনা প্রশাসন বেলকুচিতে লকডাউনে প্রশাসন প্রথম দিনে ২৭ জনকে জরিমানা কেশবপুরে যুবদলের নেতার পিতার কবর জিয়ারত করেন কেন্দ্রীয় নেতা আজাদ

শিবগঞ্জে চান্দার বাকসন এমএসএম দাখিল মাদ্রাসার নিয়োগকে প্রশ্নবৃদ্ধ করতে অপপ্রচার

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশের সময়: বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ২৬ বার পঠিত

বগুড়ার শিবগঞ্জ উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের চান্দার বাকসন এমএসএম দাখিল মাদ্রাসায় নিয়োগ প্রক্রিয়াকে প্রশ্নবিদ্ধ করতে নানা রকম অপপ্রচার চালাচ্ছে একটি কুচক্রী মহল।

মাদ্রাসা সূত্রে জানা যায়, আয়া ও নিরাপত্তাকমর্ী পদে  গত ১৮ জানুয়ারী ২০২০ ইং তারিখে পত্রিকায়  প্রথম ও ২০ জুলাই ২০২০ ইং তারিখে পত্রিকায় ২য় বারের মতো নিয়োগ বিজ্ঞতি প্রকাশ করা হলেও সুপার আমিন উল্লাহ’র গরিমশি ও অসহযোগীতার কারণে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা সম্ভব হয়নি।

পরবর্তিতে ২৭ নভেম্বর ২০২১ ইং তারিখে ৩য় নিয়োগ বিজ্ঞতি প্রকাশের পর সুপারের ইচ্ছায় তাকে বাদ দিয়ে ভারপ্রাপ্ত সুপারের অধিনে ৩য় নিয়োগ বোর্ড গঠন করা হয়। ৩য় নিয়োগ পরীক্ষায় আয়া পদে চারজন এবং নিরাপত্তা কমর্ী পদে ৬জন অংশ গ্রহণ করে।

সরকারী নিয়োগ বিধি মোতাবেক আয়া পদে সালমা খাতুন এবং নিরাপত্তা কমর্ী পদে শহিদুল ইসলামকে নিয়োগ প্রদান করে নিয়োগ বোর্ড।। এ নিয়োগ প্রক্রিয়াকে প্রশ্নবৃন্ধ করার জন্য একটি কুচক্রী মহল অপপ্রচার চালিয়ে যাচ্ছে। প্রতিষ্ঠানটির ধারণা মাদ্রাসার সুপার আমিন উল্লাহ’র যোগসাজ্জসে এমন ঘটনা ঘটছে।

এবিষয়ে মাদ্রাসার সভাপতি হাবিবুর রহমান অভিযোগ করে বলেন, সঠিক নিয়মে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হলেও সুপারের পছন্দসই প্রাথর্ী নিয়োগ না পওয়ায় বিভিন্ন মহলের সহয়োগীতায় মাদ্রাসার সুনামক্ষুন্ন করার চেষ্টা করছেন তিনি।

মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার বেলাল হোসেন বলেন, পূর্বে ২বার নিয়োগ প্রক্রিয়ার চেষ্টা করা হলেও সুপারের অসহযোগীতার কারণে নিয়োগ দেওয়া সম্ভব হয়নি।

এবিষয়ে মাদ্রাসার সুপার মুঠোফোনে এ প্রতিবেদককে জানান, আমিতো নিয়োগ প্রক্রিয়ার মধ্যেই নাই। তাই এই নিয়োগ সংক্রান্ত আমার কোন মতামত ও অভিযোগ নেই।

তিনি আরও বলেন কে এই নিয়োগ প্রক্রিয়াকে প্রশ্নবৃন্ধ করার চেষ্টা করছে তা আমার জানা নেই। এব্যাপারে মাধ্যমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান খান বলেন, আমার জানামতে বৈধভাবেই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews