1. butjetis@honeys.be : Akram :
  2. end497@eay.jp : alom :
  3. whomap@macr2.com : Ashif :
  4. postmaster@deliveryforfun.com : deltonsun :
  5. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  6. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  7. carrington@miki8.xyz : imayfe2724819 :
  8. admin@zahidit.com : Publisher :
  9. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  10. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
মধুখালীতে বেপরোয়া কিশোর গ্যাং, প্রকাশ্যে ছিনতাই চাঁদাবাজি » Jamuna Protidin
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১১:২৬ অপরাহ্ন
শিরোনাম :
রামপালে যুবকের বিরুদ্ধে কিশোরীর আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগ জরুরি প্রয়োজন ছাড়া বাইরে থাকবেনা কেউ, কঠোর অবস্থানে পুলিশ ও উপজেলা প্রশাসন মোংলায় করোনা সংক্রমণ রোধে আ.লীগ নেতা শেখ জসিমের মাস্ক ও লিফলেট বিতরণ ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব : আরও ৩৯ জন গ্রেফতার রাজশাহীতে পথচারী ও রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন কাউন্সিলর রজব দ্বিতীয় লকডাউন কঠোর অবস্থানে দশমিনা প্রশাসন বেলকুচিতে লকডাউনে প্রশাসন প্রথম দিনে ২৭ জনকে জরিমানা কেশবপুরে যুবদলের নেতার পিতার কবর জিয়ারত করেন কেন্দ্রীয় নেতা আজাদ মাদারীপুরে এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশন কতৃক ৩’শ অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ রাস্তার ওভার লেঃ কার্পেটিং কাজ পরিদর্শন’ মান পরীক্ষাসহ দ্রুত কাজ শেষ করার নির্দেশনা রাসিক মেয়রের

মধুখালীতে বেপরোয়া কিশোর গ্যাং, প্রকাশ্যে ছিনতাই চাঁদাবাজি

মধুখালী(ফরিদপুর)প্রতিনিধি
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৬৬ বার পঠিত

ফরিদপুরের মধুখালীতে ঐতিহ্যবাহী রেলস্টেশটি দখল নিয়ে প্রতিনিয়তই যাত্রী ও দর্শনার্থীদের ফান্দে ফেলে ব্ল্যাকমেইল করে টাকা আদায় করছে একটি কিশোর গ্যাং। দিন দিন সদস্য সংখা বৃদ্ধি করে এই গ্যাংটি বেপরোয়া হয়ে উঠছে।

বিষয়টি স্টেশন মাস্টার ও প্রশাসন অবগত রয়েছে, এমন ঘটনা নিয়ে থানাতেও একাধিক অভিযোগ হয়েছে।

ফরিদপুর ১আসনের সাবেক এমপি বর্তমানে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জননেতা আব্দুর রহমানের উদ্যোগে এ অঞ্চলের মানুষের যাতায়াতে সু ব্যবস্থার জন্য, বন্ধ থাকা রেললাইনটি পুনরায় চালু করা হয়। মধুখালীতে দৃষ্টিনন্দন রেল স্টেশনটি বৈশাখী মেলার মাঠ সংলগ্ন নিরিবিলি মনোরম সুন্দর পরিবেশে স্থাপন হওয়ায় ওস্টেশনে মুখরোচক খাবারের দোকান থাকায় এখানে প্রতিদিন দর্শনার্থী বেড়াতে আসে।

স্কুল-কলেজের ছেলে মেয়েরা অথবা প্রেমিক-প্রেমিকা যুগল কিংবা গ্রাম থেকে আসা সাধারণ মানুষ এখানে ঘুরতে আসলে, কিশোর গ্যাংএর খপ্পরে পড়তে হয়। এই গ্যাংএর সদস্যরা নানা সুকৌশলে পূর্বপাশে থাকা পুরাতন প্লাটফর্মে দর্শনার্থীকে নিয়ে গিয়ে তাদের কাছ থেকে ব্ল্যাকমেইল অথবা ছিনতাই, চাদাবাজি করে মোবাইল টাকা পয়সা স্বর্ণ অলংকার হাতিয়ে নেয়। এরপর ভয়-ভীতি দেখিয়ে পুলিশ ও লোকজনকে জানাতে বারন করে। এছাড়াও যাত্রীদেরকে নানাভাবে হয়রানি ও নারিদেরকে ইভটিজিং করে এই কিশোর গ্যাংএর সদস্যরা ।

জরাজীর্ণ পুরাতন এই প্লাটফর্মটি মুলত কিশোর গ্যাংএর আড্ডাখানা এদেরকে মাঝে মধ্যে প্রকাশ্যে মাদক বিক্রয় ও সেবন করতে দেখা যায়। বিশাল এই ক্ষমতাবার গ্যাংটি কাউকেই তোয়াক্কা করে না।

এলাকাবাসীর মনেকরে এদেরকে এখনই নিয়ন্ত্রণ করা না হলে আগামীতে এরা আরো ভয়ানক রূপ ধারণ করে বড় ধরনের অপরাধ সংগঠিত করতে পারে। তাই প্রশাসনকে এখনই এদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews