যমুনা প্রতিদিন
ঢাকামঙ্গলবার , ২৭ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

আশুগঞ্জ হেফাজতের সাধারণ সম্পাদক গ্রেফতার

আদিত্ব্য কামাল,নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ২৭, ২০২১ ৪:০৪ অপরাহ্ণ
Link Copied!

তাণ্ডবের ঘটনায় হেফাজতে ইসলামের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মুফতি ওবায়দুল্লাহকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৬ এপ্রিল) রাত সাড়ে ১২টায় উপজেলার আশুগঞ্জ বাজারের জামিয়া ইসলামিয়া ইমদাদুল উলুম মাদরাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। তবে বিষয়টি মঙ্গলবার (২৭ এপ্রিল) সকালে সাংবাদিকদের নিশ্চিত করা হয়।

মুফতি ওবায়দুল্লাহ জামিয়া ইসলামিয়া ইমদাদুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল ও আশুগঞ্জ বাজার বড় মসজিদের খতিব।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাহমুদ ওবায়দুল্লাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২৮ মার্চ ওবায়দুল্লাহ ও তার অনুসারীরা আশুগঞ্জের বাদশা বাড়ির মোড়ে ঢাকা-সিলেট মহাসড়কে অবরোধ করেন। এছাড়াও ওবায়দুল্লাহর উস্কানিতে আশুগঞ্জের টোল প্লাজার কাউন্টার ভাংচুর ও লোটপাট, টোলপ্লাজা পুলিশ ক্যাম্পে আগুন, আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক আবু নাছেরের বাড়িতে হামলা’সহ বিভিন্ন তাণ্ডব চালায়। তার উস্কানিতে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে বক্তব্য ও বঙ্গবন্ধুর ম্যুরালে হামলা চালানো হয়। এছাড়াও এর আগে গ্রেফতার হওয়া আসামিদের ১৬৪ ধারার জবানবন্দিতে ওবায়দুল্লাহর উস্কানিতে এই হামলা হয়েছে বলে জানান তিনি।

ওসি আরো জানান, গ্রেফতার হওয়া আসামি ওবায়দুল্লাকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ২৮ মার্চ সকালে হেফাজতের ডাকা হরতালের দিন আশুগঞ্জের টোল প্লাজার কাউন্টার ভাংচুর ও লোটপাট, বঙ্গবন্ধুর ম্যুরালে হামলা, টোলপ্লাজা পুলিশ ক্যাম্পে আগুন, আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক আবু নাছেরের বাড়িতে হামলা হয়।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com