1. jamunaprotidin@gmail.com : যমুনা প্রতিদিন : Nihal Khan
  2. info@jamunaprotidin.com : যমুনা প্রতিদিন :
ইনফ্লুয়েন্সার হিসেবে অগ্রগামী আরেফিন সৌরভ » Jamuna Protidin
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৬:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
প্রশংসিত ফারহানের ‘কালাই’ বান্নাহ’র “মায়ের ডাক” এ কাঁদছে দর্শক র‍্যাব-৫ সিপিসি-২ নাটোরের অভিযানে আলামতসহ ৫ চাঁদাবাজ সন্ত্রাসী আটক ইভ্যালিতে ১ হাজার কোটি টাকা বিনিয়োগের ঘোষণা যমুনা গ্রুপের “একটি গ্রাম, একটি পাঠাগার!” রাজনৈতিক রোষানলে বগা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিনে সুনামগঞ্জ জেলা যুবলীগের দোয়া মাহফিল কুড়িগ্রামে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন পালন বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ,নিউক্লিয়ার মেডিসিন খাতে যৌথ গবেষণায় আগ্রহ প্রকাশ সাঁড়ার সাবেক চেয়ারম্যান জার্জিস হোসেনের মৃত্যুতে এমপি নূরুজ্জামান বিশ্বাসের শোক

ইনফ্লুয়েন্সার হিসেবে অগ্রগামী আরেফিন সৌরভ

সোহানুর রহমান সোহাগ
  • প্রকাশের সময় রবিবার, ১৩ জুন, ২০২১
  • ৬৭৮ বার পঠিত

আরেফীন সৌরভ সর্বত্র সৌরভ নামে পরিচিত, জন্ম ৫ই ফেব্রুয়ারি ২০০১ এ তিনি একজন বাংলাদেশী সংগীতশিল্পী ডিজিটাল বিপণনকারী, উদ্যোক্তা,প্রভাবশালী এবং ক্রিয়েটিভ ডিজিটাল বাংলাদেশের প্রতিষ্ঠাতা।

তিনি ঢাকা ভিত্তিক উদ্যোক্তা, প্রভাবক, ডিজিটাল বিপণনকারী, ব্লগার এবং ক্রিয়েটিভ ডিজিটাল বাংলাদেশের প্রতিষ্ঠাতা।তিনি ১৬ বছরের অল্প বয়সে ব্লগিং শুরু করেছেন,তিনি বিভিন্ন ব্লগ সম্পর্কিত কৌশল, কৌশল শিখেছিলেন এবং একজন সফল ব্লগার এবং ডিজিটাল বিপণনের বিশেষজ্ঞ হয়েছিলেন।

আরেফীন সৌরভ একটি ডিজিটাল বিপণনকর্তা হয়ে ইউটিউব চ্যানেলে ব্যবসায়ের কৌশল তৈরি, তৈরি এবং সম্বোধন করার জন্য সমস্ত প্রচেষ্টা চালিয়েছেন এবং সোশ্যাল মিডিয়া বিপণনেও তার নাম নিয়ে একধরনের খ্যাতি রয়েছে, যিনি মনে করেন যে একজন কলেজ ছাড়ার ছাত্র এখন একজন উদ্যোক্তা হয়ে উঠেছে।

এখন তিনি সহযোগিতা করেন এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রচারই কার্যক্রম প্রদান করেছেন। যুবকদের তাদের পরিচয় বাড়ানোর জন্য তথ্য দেওয়ার এবং সহায়তার মানের সাথে আরেফিন সৌরভ এটিকে কখনই হতাশ করেননি, তিনি আমার বন্ধুর বেশিরভাগ জ্ঞানের গ্রাফ সম্পাদনা করতেও সহায়তা করেছেন এবং গুগল অনুসন্ধানে তাদের সনাক্তকরণযোগ্য করে তুলেছেন।

সোশ্যাল মিডিয়াতে বিশাল খ্যাতি অর্জন করে এবং একজন সফল প্রভাবশালী ও ব্লগার হয়ে ওঠে, তিনি অনেক ব্র্যান্ডের সাথে যোগাযোগ করেন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে অর্থ উপার্জনের জন্য তিনি ময়মনসিংহের যুবকদের প্রভাবিত করেন।

তিনি ইনস্টাগ্রামে মডেলিং এবং ব্লগিং শুরু করেছেন এবং লোকেরা জানেন উদ্যোক্তা হিসাবে আরেফিন সরবব একজন আধুনিক দিন মিডিয়া বিজ্ঞাপনী সংস্থা ক্রিয়েটিভ ডিজিটাল বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সিইও। সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্ট এবং মার্কেটিংয়ের ক্ষেত্রে ডিজিটাল বিপণন,কয়েক বছরে ফুয়াদ এটি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি পরিচালনা করে, প্রধানত ইনস্টাগ্রাম, ওয়েস্টার্ন সেলিব্রিটি, মিলিয়নেয়ার্স এবং বিজনেস টাইকুনস। সামাজিক মিডিয়া প্রোফাইল যাচাইকরণ, গুগল নলেজ গ্রাফ, পিআর কভারেজ, ব্র্যান্ড প্রচার ওয়েবসাইট ডিজাইন ইত্যাদি সরবরাহ করে

ক্রিয়েটিভ ডিজিটাল বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সিইও:

তিনি প্রতিষ্ঠিত করেছেন ক্রিয়েটিভ ডিজিটাল বাংলাদেশ ডিজিটাল বিপণন সংস্থা এসইও, এসইএম, পিপিসি, এসএমএম, ইমেল বিপণন, সোশ্যাল মিডিয়া বিজ্ঞাপন, ভিডিও মার্কেটিং, ওয়েবসাইট ডিজাইন, অ্যাপ ডিজাইন, ফটোগ্রাফি, এআই এবং সফটওয়্যার ডেভলপমেন্ট সহ বিভিন্ন অনলাইন সার্ভিস সরবরাহ করে; ক্লায়েন্ট থেকে পরিষেবাগুলি।

আরেফীন সৌরভ সোশ্যাল মিডিয়া সেক্টরে একটি বিশাল সুযোগ। তিনি বিশ্বাস করেন যে সবাই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি ব্যবহার করে সাফল্য অর্জন করতে পারে তবে তরুণরা তাদের প্রতিদিনের দক্ষতা শেখা এবং উন্নত করা বন্ধ করে দেওয়া উচিত না। যারা আবার ডিজিটাল ও সামাজিক মিডিয়া বিপণনে তাদের ক্যারিয়ার তৈরি করতে চান তাদের জন্য সোরোব আবার একটি উত্তম উদাহরণ হয়ে উঠেছে।

তিনি বলেছেন “ডিজিটাল বিপণনকারী হওয়ার জন্য আমাদের কোনও শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি গবেষণার মানের প্রয়োজন।




সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ







© All rights reserved © 2021 

এই সাইটে নিজম্ব সংবাদ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি।তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Theme Customized BY Sky Host BD