যমুনা প্রতিদিন
ঢাকারবিবার , ১৩ জুন ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

কন্ঠশিল্পী আরিয়ান মেহেদী’র পথ চলা

প্রিন্স মিলন,বিনোদন প্রতিবেদক
জুন ১৩, ২০২১ ২:২১ অপরাহ্ণ
Link Copied!

আরিয়ান মেহেদী? হ্যাঁ, আজ আমরা বাংলাদেশের তরুণ গায়ক,র‍্যাপার এবং সংগীতশিল্পী আরিয়ান মেহেদী সম্পর্কে কথা বলছি।

আরিয়ান মেহেদী বাংলাদেশ একজন তরুন কণ্ঠশিল্পী। নিঃসন্দেহে, তিনি তাঁর রহস্যময় কণ্ঠ এবং আত্মবিশ্বাসের সাথে হাজারো মানুষের হৃদয় চুরি করেছেন।

তিনি দেশ-ব্যাপি একটি বিশাল ফ্যান বেস স্থাপন করেছেন। ইতিমধ্যে, ফেসবুক কতৃপক্ষ থেকে তার অফিসিয়াল ফেসবুক পেইজটি ব্লু ব্যাজ ভেরিফাই করে দেন। তাঁর গানগুলি শ্রোতাদের আনন্দিত করে।

তিনি প্রাতিষ্ঠানিক উপায়ে সংগীত না শিখেও সুন্দর গান গাইতে পারেন। অল্প বয়স থেকেই তিনি সংগীতের প্রতি আকৃষ্ট হন। অবসর সময়ে তিনি প্রায় সংগীত অনুশীলন করেছিলেন। যখন তিনি বন্ধুবান্ধব, শিক্ষক এবং তার মায়ের সাথে ছিলেন। তিনি ২৭ জুলাই, ২০০১ বাংলাদেশের লালমনিরহাট জেলায় জন্মগ্রহণ করেন।

আপনি কি সঙ্গীতে আপনার ভ্রমণ সম্পর্কে কথা বলতে পারেন? আরিয়ান মেহেদী বললেন, “ছোটবেলায় আমি টিভি, ফ্লিমস এবং বিভিন্ন শিল্পীর সংগীত শুনতাম এবং আমি আমার মায়ের অনুপ্রেরণায় গান গাইছি। আমি ডিস্ক জকি (ডিজে) হিসাবে আমার সংগীত জার্নিটি ২০১৭ সাল থেকে শুরু করেছি।

তবে,এখন আমি একজন বাংলাদেশী গায়ক, র‌্যাপার এবং সংগীতশিল্পী। আমি মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেছি। আমি ভাগ্যবান বোধ করি কারণ, আমার মা সর্বদা আমাকে সমর্থন করেন “।

আরিয়ান মেহেদী আরও বলেন “আমি জানি আমার ভক্তরা আমাকে যে ভালবাসা দিয়ে যাচ্ছে, তা আমি প্রশংসা করি। এটি আমার সংগীতে আরও পরিশ্রম করার জন্য আমাকে অনুপ্রাণিত করে। যাইহোক, আমি এখন অবসর সময় কভার গান করে সময় পার করছি এবং সামনে আমার কন্ঠে আরো কিছু গান আসছে।

আমার জন্য সকলে দোয়া করবেন যেন, আমি বাংলা গান নিয়ে এগিয়ে যেতে পারি আর আপনার নতুন নতুন কিছু উপহার দিতে পারি বাংলা গান শুনুন এবং শুদ্ধতার সাথে থাকুন।ধন্যবাদ।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com