যমুনা প্রতিদিন
ঢাকাবুধবার , ২৮ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

গলাচিপায় শান্তিপূর্ণভাবে কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরন

সঞ্জিব দাস,গলাচিপা(পটুয়াখালী)
এপ্রিল ২৮, ২০২১ ৭:২২ পূর্বাহ্ণ
Link Copied!

মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে বর্তমান সরকারের নির্দশে দেশ ব্যাপি লক ডাউনে ঘর বন্দি কর্মহীন মানুষের মাঝে পটুয়াখালী জেলা গলাচিপা উপজেলা প্রশাসব কর্মহীন মানুষের মধ্যে ২৭ এপ্রিল মঙ্গলবার বেলা বারোটার দিকে গলাচিপা হরিদেপুর ১’শত ১৭ জন কর্মহীন খেয়া মাঝি ও পরিবহণ শ্রমিকদের মাঝে উপজেলা পরিষদের চেয়ারম্যান মুঃ শাহীন শাহ্ ও উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার এর উপস্থিতিতে ১’শত ১৭ জনকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, এক কেজি আলু, ১ কেজি চিনি ও হাত ধোয়ার সাবান সহ ত্রান বিতরন করা হয়।

এসময়ে আরো উপস্থিত ছিলেন, ত্রান ও দূর্যোগ ব্যাবস্থাপনা মন্ত্রণালয়ের গলাচিপা উপজেলা প্রকল্প বাস্তয়ন কর্মকর্তা এস,এম দেলোয়ার হোসেন সহ স্থানীয় নেতৃবৃন্দ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমার বলেন, পটুয়াখালী জেলা প্রশাসনের সহায়তায় পর্যায় ক্রমে বিভিন্ন জরুরী যোগাযোগব্যবস্থা খেয়া ঘাট, লঞ্চ ঘাট, বাস স্ট্যান্ড, এবং দিন মজুর কর্মহীন শ্রমিকদের এ ত্রাণ বিতরন করা হলো।

এ সময়ে মুঃ শাহীন শাহ্ সকলের উদ্দেশ্যে বলেন, বর্তমান মহামানী করোনা ভয়াবহ আকাররে বিস্তার করছে, নিজেকে, নিজের পরিবারকে বাচাঁতে হলে, আমাদের স্বাস্থ্য বিধি এবং সরকারি আইন মেনে চলতে হবে।

এছাড়া সরকারের পক্ষ থেকে যতোটুক সম্ভব আমরা কর্মহীন জনসাধারণের পাশে থাকার আপ্রাণ চেষ্টা করছি। ঘরে থাকুন, প্রয়োজনে ঘর থেকে বের হলে অবশ্যই মাক্স ব্যবহার করুন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com