যমুনা প্রতিদিন
ঢাকাবুধবার , ২৮ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

নান্দাইলের সাবেক এমপির চাচির মৃত্যু

নান্দাইল(ময়মনসিংহ)প্রতিনিধি
এপ্রিল ২৮, ২০২১ ৭:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়ন বোর্ডের সাবেক প্রেসিডেন্ট বাহাদুরপুরের সাবেক জমিদার মরহুম জনাব মোয়াজ্জেম হোসেন খান চৌধুরী (তারা মিয়া সাহেব) সাহেবের বেগম সাহেবা, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব জনাব আনওয়ারুল হোসেন খান চৌধুরী সাহেব ও সাবেক সংসদ সদস্য জনাব খুররম খান চৌধুরী সাহেবের চাচি আম্মা বেগম শামসুন্নাহার খান চৌধুরী আজ বুধবার ২৮ এপ্রিল,ভোর ৫টায় ঢাকায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তিনি দুই ছেলে, জনাব মনোয়ার হোসেন খান চৌধুরী ও জনাব মনজুর হোসেন খান চৌধুরী সাহেব সহ নাতী নাতনী এবং অসংখ আত্মীয় স্বজন রেখে গেছেন।

মরহুমার জানাজার নামাজ আজ বাদ আসর বাহাদুরপুর সাহেব বাড়ি জামে মসজিদ সংলগ্ন ঈদগাহে অনুষ্ঠিত হবে।তারপর ত্বদসংলগ্ন সাহেব বাড়ী পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য মরহুমার স্বামী মরহুম মোয়াজ্জেম হোসেন খান চৌধুরী সাহেবের নামআনুসারে, ১৯১৯ সালে তার পিতা ত্বতকালীন জমিদার মরহুম জনাব তোফাজ্জল হোসেন খান চৌধুরী সাহেবের আমলে মোয়াজ্জেমপুর ইউনিয়ন এর নামকরন করা হয়। পরিবারের পক্ষ থেকে মরহুমার রুহের মাগফিরাতের জন্য দোয়া করার অনুরোধ করা হয়েছে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com