যমুনা প্রতিদিন
ঢাকাবুধবার , ২৮ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা

পঞ্চগড়ে অসহায়-দুস্থদের মাঝে ছাত্রলীগ নেতার ত্রাণ সামগ্রী বিতরণ

যমুনা প্রতিদিন
এপ্রিল ২৮, ২০২১ ৯:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

উমর ফারুক,পঞ্চগড় জেলা :

বিশ্বজুড়ে চলছে প্রাণঘাতি বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের ভয়াবহ প্রকোপ। করোনা মোকাবেলায় লকডাউন পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়েছেন শ্রমজীবীরা। এ কারণে দুঃখ-দুর্দশার মধ্যে দিন কাটছে তাদের।

এতে বিপাকে পড়েছে পঞ্চগড়েৱ খেটে খাওয়া দিনমজুররা। কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে দাঁড়ালেন ছাত্রলীগ নেতা আবু সালমান প্রধান শাওন, সহ-সভাপতি,বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।

পঞ্চগড়ে এসব অসহায়, দুস্থ, ও খেটে খাওয়া দিনমজুরদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন মঙ্গলবার (২৭ এপ্রিল ) রাত ১১ টায় ।

এসময় আবু সালমান প্রধান শাওন বলেন, বিপদে মানুষের পাশে দাঁড়ানোর শিক্ষা আমাদের জাতির পিতা দিয়ে গেছেন। আমরা ছাত্রলীগ সেই কথা মাথায় রেখেই এগিয়ে যাচ্ছি। আপনারা সকলে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন থাকুন এবং এই ভাইরাস সম্পর্কে মানুষকে যার যার জায়গা থেকে সচেতন করুন।

গুজবে কান না দেয়ার অনুরোধ করে আবু সালমান প্রধান শাওন বলেন, সবাইকে সর্বোচ্চ সচেতন ও সতর্কতা অবলম্বন করে চলতে হবে।

এসময় জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, আবু মোঃ নোমান হাসান জানান,’ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে কেন্দ্রীয় ছাত্রলীগের দিকনির্দেশনায় আমরা দরিদ্র কর্মহীন শ্রমজীবী পরিবারের মাঝে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ শুরু করছি।

রমজান মাস জুড়ে এই সহায়তা কার্যক্রম অব্যাহত রাখার ঘোষণা দেন তারা । এক্ষেত্রে সব নেতাকর্মীদের অংশগ্রহণ ও সহযোগিতা কামনা করেন তারা।

করোনা পরিস্থিতিতে শুরু থেকে নানা পদক্ষেপ নিচ্ছেন এই দুই নেতা। পঞ্চগড়ে বিভিন্ন দোকানের সামনে সামাজিক দুরত্ব বলয় তৈরি এবং সাধারণ মানুষকে সচেতন করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com