বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

যশোরে এসএসসি পরিক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান ও গুনীজন সংবর্ধনা

যশোরের ঝিকরগাছায় শিওরদাহ মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান ও গুনিজন সংবর্ধনা প্রদান করা হয়েছে।বৃহস্পতিবার সকাল ১১টায় বিদ্যালয় হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে শিওরদাহ মাধ্যমিক বিদ্যালয় পর্ষদের সভাপতি আব্দুস ছাত্তার এবং সহকারী শিক্ষক মুজাফ্ফর হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব মীর আলী রেজা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটির সভাপতি আব্দুর রহিম, শিওরদাহ মাধ্যমিক বিদ্যালয় সাবেক প্রধান শিক্ষক আতাউর রহমান, পানিসারা গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক মীর বাবর জান বরুন, প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আব্দুল মমিন, বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও সাদা মনের মানুষ খ্যাত সায়েদ আলী,সেবা সংগঠনের সভাপতি ও ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের সভাপতি আশরাফুজ্জামান বাবু,মীর লুৎফর রহমান এতিমখানার সাধারণ সম্পাদক মীর ফারুক হোসেন প্রমুখ।

এ ছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রংধনু সেচ্ছাসেবী সংগঠনের সাধারণ সম্পাদক শাহিন রেজা, জান্নাত ফাউন্ডেশনের পরিচালক সালমা খাতুন মনি, সিওরদাহ পুলিশ ফাঁড়ির (টুআইসি) তৌহিদুল ইসলাম, সাংবাদিক এম আর মাসুদ, রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আফজাল হোসেন চাঁদসহ শিক্ষক-শিক্ষিকা ছাত্র-ছাত্রীবৃন্দ।

অনুষ্ঠান শুরুতে অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়া হয়েছে এবং বিদ্যালয়ের বিদায়ী পরিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী উপহার দেয়া হয়েছে।একই সাথে বিদ্যালয়ের পক্ষ থেকে গুনিজনদের সম্মাননা ক্রেস্ট প্রধান করা হয়েছে।

এসময় অতিথি বৃন্দ বিদায়ী শিক্ষার্থীদের উদ্যোশে দিকনির্দেশনা মৃলক বক্তব্য রাখেন।পরে শিক্ষার্থীদের মঙ্গল কামনায় দোয়া করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + fourteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x