শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বাধীন বাংলার প্রথম পতাকার শিল্পী শিব নারায়ণ দাশের মৃত্যুতে ৫ দলীয় বাম জোটের শোক বিশ্বব্যাংক-আইএমএফের বসন্তকালীন সভার প্রাক্কালে জনস্বার্থ বিরোধী সকল বৈদেশিক ঋণ বাতিলের দাবীতে বিক্ষোভ মোংলায় ডে বোট অপারেটর প্রশিক্ষণ কর্মসূচি বগুড়ায় সাবেক সংসদ সদস্য মোশারফ হোসেনের ঈদের শুভেচ্ছা বিনিময় কাজিপুরে নানা আয়োজনে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন বিদেশ পাঠানোর নামে প্রতারণা, ভুক্তভোগীদের মানববন্ধন নওদাপাড়া নিবাসী আনসার আলীর মৃত্যুতে রাসিক মেয়রের শোক র‍্যাব-৫ এর অভিযানে মাদক বিক্রয় ও সেবন করার অপরাধে গোমস্তাপুরে গ্রেফতার ১০ খুলনার ডুমুরিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা অনুষ্ঠিত গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পঞ্চগড়ে সন্ধানী লাইফ ইন্সুরেন্সের গ্রাহক সম্মেলন অনুষ্ঠিত

পঞ্চগড় সন্ধানী লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের গ্রাহক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ জানুয়ারি) দুপুর থেকে রাত পর্যন্ত পঞ্চগড় সরকারি অডিটোরিয়াম হল রুমে গ্রাহক সম্মেলন এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জীবন বীমা ক্ষেত্রে শীর্ষ নাম সন্ধানী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড গ্রাহকের আস্থা অর্জনে শীর্ষস্থানে রয়েছে।সে কারণে প্রতিনিয়ত বাড়ছে গ্রাহক সংখ্যা। সর্বোচ্চ লাভ প্রদানকারী হিসেবে পঞ্চগড়ে অধিককাল হতে গ্রাহক সেবায় এগিয়ে রয়েছে ইন্সুরেন্স কোম্পানীটি।

সম্প্রতি এ সংস্থার কর্মী হিসেবে যুক্ত হয়েছে জনপ্রতিনিধি, ব্যবসায়ী,শিক্ষক-সাংবাদিকসহ বিভিন্ন গ্রহণযোগ্য ব্যক্তিত্ব। এখন একে একে অনেকেই বীমা করছেন।

এ সময় গ্রাহক সম্মেলন অনুষ্ঠানে জিএম উঃ শাখা নির্বাহী পঞ্চগড় শাখা কার্যালয় মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্ব ও ডিজিএম পঞ্চগড় শাখা কার্যালয় ডা. মোঃ মইনুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রংপুর ও রাজশাহী বিভাগীয় প্রধান মোঃ মোস্তফা আল- কামাল।

অনুষ্ঠানটিতে বিশেষ আকর্ষণ ছিল ক্লোজআপ ওয়ান ও আর টিভি টেলিভিশনের জনপ্রিয় কন্ঠ শিল্পী নুর আলম বাবু,সাদিয়া শিমু ও প্রিয়া মনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + 8 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x