যমুনা প্রতিদিন
ঢাকাবুধবার , ২৮ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

নকলায় জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে শতাধিক দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

যমুনা প্রতিদিন
এপ্রিল ২৮, ২০২১ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আব্দুল্লাহ আল-আমিন,শেরপুর:

‘খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথাও ভাবুন’ সচেতনতা মূলক এ শ্লোগানে শেরপুরের নকলা উপজেলায় জাতীয় পুষ্টি সপ্তাহ (২৩ এপ্রিল থেকে ২৯ এপ্রিল)-২০২১ উপলক্ষে উপজেলার শতাধিক দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে ২৮ এপ্রিল বুধবার দুপুর ১২টার দিকে উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে উপজেলা পরিষদ কমপ্লেক্সের সামনে সরকারের নির্দেশনা মোতাবেক স্বাস্থ্য বিধি মেনে সীমিত পরিসরে এক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমানের সভাপতিত্বে উপজেলার বিভিন্ন এলাকার ১৪০ জন দরিদ্র পরিবার প্রধানের হাতে ভালো মানের ৫ কেজি করে চাল, ৩ কেজি করে আলু, ১ লিটার সয়াবিন তেল,১ কেজি করে আয়োডিনযুক্ত লবন ও পেঁয়াজ; ৫০০ গ্রাম করে ছোলা (বুট) ও মসুর ডালসহ মোট ১২ কেজি খাদ্য সামগ্রী সমৃদ্ধ খাবারের প্যাকেট তুলে দেওয়া হয়।

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা, মেডিকেল অফিসার ডা. মো. কামরুজ্জামান, ডেন্টাল সার্জন ডা. নাজমুস সাকিব, মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) আবু কাউছার ছিদ্দিকী (বিদ্যুৎ), উপসহকারী মেডিকেল অফিসার মোস্তাফিজুর রহমান, নকলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন ও সদস্য মো. মোফাজ্জল হোসেনসহ উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com