যমুনা প্রতিদিন
ঢাকাবৃহস্পতিবার , ২৯ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

ছাতকে সৈয়দ আমিরুল হোসেনর প্রথম মৃত্যুবাষিকী

সুনামগঞ্জ প্রতিনিধি
এপ্রিল ২৯, ২০২১ ৬:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জের ছাতকে বিশিষ্ট সামাজিক ব্যক্তিত্ব ও শিক্ষাবিদ সৈয়দ আমিরুল হোসেন (মছব্বির মিয়া)’র প্রথম মৃত্যুবার্ষিকী ১৪ রমদ্ধান মঙ্গলবার।

গত বছরের এই দিনে দিবাগত রাত সাড়ে ৯টায় তিনি মৃত্যুবরণ করেন। পারিবারিকভাবে এই দিন গভীর শ্রদ্ধা ও ভালবাসায় পালন করা হয়েছে।

জানা যায়, সৈয়দ আমিরুল হোসেন ১৯৪৮ সালের ২৩ জানুয়ারী উপজেলার বড়সৈদেরগাঁও গ্রামে জন্মগ্রহন করেন। তার পিতার নাম মৃত. সৈয়দ আব্দুল ওয়াহিদ ও মাতা. মৃত. সৈয়দা তহুরা খানম। সৈয়দ আমিরুল হোসেন উপজেলার আলমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দীর্ঘদিন শিক্ষকতা করেন।

নতুন বাজার বহুমুখী উচ্চ বিদ্যালয় (ধারন) প্রতিষ্টাতা লঘেœ তিনি স্বেচ্ছায় বেশ কিছুদিন শিক্ষকতা করেন। তার অসংখ্য ছাত্র/ছাত্রী রয়েছেন। তার ছাত্র-ছাত্রীরা মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহন করেন। অনেকেই জনপ্রতিনিধি হয়েছেন, শিক্ষকতাও করছেন। পরবর্তীতে তিনি পেশা হিসাবে একজন প্রতিষ্টিত ব্যবসায়ী হিসাবে সফলতা অর্জন করেন।

এ বিষয়ে তার ছেলে ও মাদার কেয়ার কিন্ডার গার্টেন এর অধ্যক্ষ সৈয়দ আশরাফুল হোসেন জুনেদ বলেন, মাওলার ডাকে সারা দিয়ে আব্বা আমাদের ছেড়ে চলে যাওয়ার আজ এক বছর পূর্ণ হলো। আল্লাহ রাব্বুল আলামিন যেনো আব্বাবে জান্নাতুল ফেরদৌস দান করেন। তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com