যমুনা প্রতিদিন
ঢাকাবৃহস্পতিবার , ২৯ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

গলাচিপায় তানিয়া বেগমকে মারধর,হাসপাতালে ভর্তি

সঞ্জিব দাস,গলাচিপা(পটুয়াখালী)
এপ্রিল ২৯, ২০২১ ৭:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

পটুয়াখালীর গলাচিপায় তানিয়া বেগম (৪০) নামের এক গৃহবধুকে মারধরের খবর পাওয়া গেছে। তানিয়া বেগম হচ্ছেন উপজেলার পানপট্টি ইউনিয়নের গুপ্তের হাওলা গ্রামের আবুল বশারের স্ত্রী।

ঘটনা সূত্রে ও এলাকাবাসী জানান, পূর্ব শত্রুতার জেরে পুকুরে বেকু দিয়ে পুকুরে মাটি কাটাকে কেন্দ্র করে চড়াও হয়ে প্রতিপক্ষরা তানিয়া বেগমকে মারধর করে।

গত রবিবার বেলা ১ টার দিকে নিজ পুকুর পাড়ে তানিয়া বেগমকে পিটিয়ে গুরুতর আহত করে। তানিয়া বেগমের ডাক-চিৎকারে এলাকাবাসী এসে তানিয়াকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের কর্তব্যরত ডাক্তার মেজবাহউদ্দিন বলেন, তানিয়া বেগমের ডান চোখের নিচে ফেটে যাওয়ায় সেলাই লেগেছে। সে আমার চিকিৎসাধীনে ৩য় তলায় ৫ নং বেডে ভর্তি আছেন। এ বিষয়ে তানিয়া বেগমের স্বামী মো. আবুল বশার প্রতিবেদককে বলেন, আমার স্ত্রীকে আমাদের একই এলাকার আফাজ উদ্দিন, মোমেলা ও রাশিদা বেগম মিলে মারধর করেছে। আমি এদের বিচার চাই। এ বিষয়ে আফাজ উদ্দিন এর কাছে মুঠোফোনে জানতে চাইলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

ইউপি সদস্য স্বপন মিয়া ঘটনার সত্যতা স্বীকার করেন। ইউপি চেয়ারম্যান মো. আবুল কালাম বলেন, ঘটনাটি আমি শুনেছি দেখব।

গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তানিয়া বেগম ন্যায় বিচার পাওয়ার আশায় আদালতে মামলা করবেন বলে জানান।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com