যমুনা প্রতিদিন
ঢাকাবৃহস্পতিবার , ২৯ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

মান্দায় ৩৩৩ এ ফোন করে খাদ্য সহায়তা পেলেন অসহায় ব্যক্তিরা

নিজস্ব প্রতিবেদকঃ
এপ্রিল ২৯, ২০২১ ১০:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

নওগাঁর মান্দায় ৩৩৩ এ ফোন করে খাদ্য সহায়তা পেলেন অসহায় ব্যক্তিরা। বৃহস্পতিবার বেলা ১১ টার সময় উপজেলা প্রশাসনের কনফারেন্স রুমে ৩৩৩ তে ফোন করা ৪ ব্যক্তির মাঝে ইউএনও আব্দুল হালিম এসব খাদ্য সহায়য়তা প্রদান করেন।

জানা গেছে, গত বুধবার (২৮ এপ্রিল) ২৪ ঘন্টায় ৩৩৩ তে খাদ্য সহায়তা চেয়ে ফোন করেন। ফোন করা ব্যক্তিদের উপজেলা প্রশাসন খুজে বের করে তাদের হাতে এসব খাদ্য সহায়তা তুলে দেন।

খাদ্য সহায়তা পাওয়া ব্যক্তিরা হলেন, উপজেলার গণেশপুর ইউপির কাঞ্চন গ্রামের মেহেদী হাসান ও শ্রীরামপুর গ্রামের জুয়েল রানা, কুসুম্বা ইউপির চককুসুম্বা গ্রামের নওশাদ আলী নওশাদ এবং মৈনম ইউপির মোল্লাপাড়া গ্রামের খাদিজা বেগম।

প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা পেয়ে অসহায় ব্যক্তিরা উপজেলা প্রশাসন ও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্তিত ছিলেন মান্দা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, মান্দা উপজেলা প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মজিদ স¤্রাট, সহ-সভাপতি বুলবুল আহমেদ, সাধারন সম্পাদক আপেল মাহমুদ, যুগ্ম সাধারন সম্পাদক রায়হান আলী ও সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুল তুহিন প্রমুখ।

মান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল হালিম বলেন, করোনা ভাইরাসের কারনে খাদ্য সংকট মোকাবেলা করার জন্য প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা তহবিল থেকে এসব তাদের হাতে তুলে দেওয়া হয়। পরবর্তী সময়ে ৩৩৩ তে ফোন করে যারা খাদ্য সহায়তা চাইবে তাদেরকে যাচাই করে জরুরী ভিত্তিতে খাদ্য পৌঁছে দেওয়া হবে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com