যমুনা প্রতিদিন
ঢাকাবৃহস্পতিবার , ২৯ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীর তানোরে প্রকাশ নামের সংখ্যালঘু  যুবকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ

রুহুল আমীন খন্দকার, স্টাফ রিপোর্টার
এপ্রিল ২৯, ২০২১ ১১:২০ পূর্বাহ্ণ
Link Copied!

রাজশাহীর তানোর উপজেলায় সংখ্যালঘু এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ ঘটিকার দিকে উপজেলার বংশিধরপুর এলাকার একটি রাস্তার পাশ থেকে লাশটি উদ্ধার করে তানোর থানার পুলিশ।

নিহত সংখ্যালঘু যুবকের নাম প্রকাশ দাস (২০)। প্রকাশ দাস তানোর উপজেলার কলমা ইউনিয়নের চোরখোর এনায়েতপুর গ্রামের নির্মলের ছেলে। ওই যুবক রাজশাহী মহানগরীর একটি হোটেলে বয় এর কাজ করতো বলে পরিবার সুত্রে জানা যায়।

পুলিশ প্রশাসন, স্থানীয় জনতা ও পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল বুধবার (২৮ এপ্রিল) রাত্রে প্রকাশ নিজ এলাকার পরিচিত লোকদের সাথে ক্যারাম বোর্ড খেলেন। তারপর থেকে নিখোঁজ হয় সে। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও পাননি। পরে আজ বুধবার (২৯ এপ্রিল) ২০২১ ইং সকালে স্থানীয়রা রাস্তার পাশে ধারালো অস্ত্র দিয়ে গলা কাটা অবস্থায় তার লাশ দেখতে পায়। এরপর তারা পরিবারকে জানাই।

পরবর্তীতে পরিবারের লোকজন তানোর থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে, ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) মর্গে পাঠানো হয়েছে। পরে ঘটনাস্থল পরিদর্শনে যান গোদাগাড়ী সার্কেলের সিনিয়র এ এসপি আব্দুর রাজ্জাক খান ও তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান। নিহত প্রকাশের বাবা বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসানের সাথে যোগাযোগ করা হলে তিনি এই গণমাধ্যম কর্মীকে বলেন, আমরা খবর পাওয়া মাত্রই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে প্রেরণ করেছি।

পাশাপাশি শ্রদ্ধীয় গোদাগাড়ীর সার্কেলের সিনিয়র এএসপি আব্দুর রাজ্জাক খান স্যারকে নিয়ে উক্ত ঘটনাস্থল পরিদর্শন করেছি। কে বা কাহারা ঘটনাটি ঘটিয়েছে তা জানা যায়নি। বিষয়টি তদন্ত করা হচ্ছে, এ ব্যাপারে নিহতের বাবা বাদি হয়ে তানোর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আমরা তদন্ত অব্যাহত রেখেছি, আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com