যমুনা প্রতিদিন
ঢাকাবৃহস্পতিবার , ২৯ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠিতে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অহেদুজ্জামান লুসান’র ইফতার বিতরণ

নাঈম হাসান ঈমন,ঝালকাঠি প্রতিনিধিঃ
এপ্রিল ২৯, ২০২১ ১:২২ অপরাহ্ণ
Link Copied!

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের এই দুঃসময়ে নিম্ন আয় ও দিনমজুরদের পাশে দাড়িয়েছে ঝালকাঠি সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অহেদুজ্জামান লুসান।

আজ (২৯ এপ্রিল) বৃহস্পতিবার বিকালে ঝালকাঠি সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অহেদুজ্জামান লুসান এর নিজস্ব অর্থায়নে গরিব ও অসহায় মানুষের মাঝে ইফতারি ও মাক্স বিতরণ করেছে। ইফতারি হিসেবে মুড়ি, ছোলা বুট,শসা, খেজুর, জিলাপি, পিয়াজু, বেগুনি, আপেল, মালটা, বিস্কুট ইত্যাদি প্রদান করেন।

ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অহেদুজ্জামান লুসান জানান, সারাদেশে লকডাউন থাকায় অনেকে মানুষ কর্মহীন হয়ে পড়েছে। কর্মহীনদের পাশে দাঁড়ানোর অংশ হিসেবে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্যাচার্যের নেতৃত্বে করোনা ভাইরাস সংকটে মোকাবিলায় কর্মহীন গরীব, অসহায় মানুষের পাশে দাড়িয়েছি। ভবিষ্যতে যেকোন সংকট মোকাবিলায় ঝালকাঠি সদর উপজেলা ছাত্রলীগ কাজ করতে প্রস্তুত আছে।

তিনি আরও জানান, এটি আমার ক্ষুদ্র প্রয়াস মাত্র। একই সঙ্গে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি। করোনাভাইরাস সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব মেনে সবাই ঘরে থাকুন, নিজে ভালো থাকুন,অন্যকে ভালো রাখুন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com