যমুনা প্রতিদিন
ঢাকাবৃহস্পতিবার , ২৯ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

র‍্যাব-৫ এর আওতাধীন সিপিসি-২ নাটোরের অভিযানে ইয়াবা ট্যাবলটসহ মাদক কারবারি আটক

রুহুল আমীন খন্দকার, স্টাফ রিপোর্টার
এপ্রিল ২৯, ২০২১ ১:৩৮ অপরাহ্ণ
Link Copied!

দেশ ও জাতির কল্যানার্থে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, জঙ্গিবাদ নির্মূল’সহ মাদকের বিরুদ্ধে বিরতিহীন ভাবে অভিযানের চালিয়ে আসছে।

এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, এর আওতাধীন সিপিসি-২ নাটোর ক্যাম্পের অপারেশনিক চৌকস দল কতৃক বুধবার (২৮শে এপ্রিল) ২০২১ ইং তারিখ দিবাগত-রাত সাড়ে ৮ ঘটিকার দিকে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন এবং সফল হন। অভিযান চলাকালীন সময় অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক একজন মাদক কারবারিকে আটক করতে সক্ষম হন।

অপারেশনটি, রাজশাহী জেলার চারঘাট থানাধীন রাওথা ঘোষপাড়া গ্রামস্থ এলাকায় পরিচালনা করে যথাক্রমে, (ক) ৪৮৮ পিস ইয়াবা ট্যাবলেট, (খ) ০২ টি মোবাইল ফোন, (গ) ০৩ টি সীমকার্ড, (ঘ) ০১ টি মেমোরীকার্ড, (ঙ) নগদ ৩,০০০/- (তিন হাজার) টাকা উদ্ধার করা হয়। অভিযানে আটককৃত মাদক কারবারি আসামী হলো, মোঃ শামীম হাসন (৩৫), পিতা- মৃত- সেকেন্দার আলী সাং- মীরগঞ্জ ভানুকর, থানা- বাঘা, জেলা- রাজশাহী।

গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব-৫ কতৃক আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে মাদক কারবারি তার কাছে থাকা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে নিজের হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক কারবারি। সে দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ব্যবসার মাধ্যমে যুব সমাজকে বিপদগামী করিতেছে। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট মডেল থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, র‍্যাবের পক্ষ থেকে জানানো হয় মাদক’সহ সকল প্রকার অরাজকতার বিরুদ্ধে তাদের এই অভিযান চলমান থাকবে। চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সমূহ’সহ ০১ জন মাদক কারবারিকে আটকের বিষয়টি র‍্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্প থেকে অদ্য বৃহস্পতিবার (২৯শে এপ্রিল) ২০২১ ইং দুপুর ১টা ৩৮ মিনিটের দিকে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com