যমুনা প্রতিদিন
ঢাকাবৃহস্পতিবার , ২৯ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

অসহায় পরিবারকে সেলাই মেশিন দিলেন সিরাজগঞ্জের পুলিশ সুপার

এম এ মুছা,বেলকুচি(সিরাজগঞ্জ)
এপ্রিল ২৯, ২০২১ ১:৫৩ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার গোপালপুর নতুনপাড়া গ্রামের অসহায় এক পরিবারকে সেলাই মেশিন দিলেন পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে এ সেলাই মেশিন প্রদান করেছেন তিনি। এ সেলাই মেশিন গ্রহণ করে ওই অসহায় পরিবারের মেয়ে স্কুল ছাত্রী সুরাইয়া।

মানুষ মানুষের জন্য এমন প্রবাদ বাস্তবায়ন করেছেন মানবতার সেবা দানকারী পুলিশ সুপার।

এ সময় পুলিশ সুপার বলেন, পুলিশ জনগণের অন্যতম বন্ধু এবং অপরাধ দমনসহ মানবতার সেবামূলক কাজ করে থাকেন। দেশের যে কোন দুর্যোগ মুহূর্তে ও অসহায় মানুষের সবসময় পাশে দাঁড়ায়। পুলিশের এ মানবতার সেবা অব্যহত থাকবে। এজন্য তিনি অসহায় মানুষের খোঁজ খবর রাখতে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের দিক নির্দেশনা দেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোছা. ফারহানা ইয়াসমিন (ডিএসবি), অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম (সদর), ওসি বাহাউদ্দিন ফারুকী,ওসি গোলাম মোস্তফা, ডিআইও-১ মিজানুর রহমান, ট্রাফিক ইন্সপেক্টর আব্দুল কাদের খাঁনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অতি সম্প্রতি ওই গ্রামের অসহায় বৃদ্ধ আকতারুজ্জামান তেল বিক্রি করে কষ্টে সংসার চালান। এ সংসারে তার স্ত্রী সাজেদা তাঁতী বাড়িতে সুতা তোলার কাজ করেন।

তার ৯ম ও ৬ষ্ঠ শ্রেণিতে পড়া সিয়াম ও সুরাইয়া স্থানীয় হাই স্কুলে লেখাপড়া করে। তেল বিক্রি ও সুতা তোলে এ অগ্নিবাজারে ছেলে মেয়ের লেখাপড়া ও সংসার চালাতে হিমশিম খেতে হয় ওই দম্পত্তিকে।

এমন অসহায় পরিবারের জন্য তার এক ভাগ্নে ফেইসবুকে স্ট্যাটাস দেন। এ স্ট্যাটাসে ওই পরিবারকে একটি সেলাই মেশিনের আবেদন করা হয়। এমন স্ট্যাটাসটি পুলিশ সুপারের নজরে আসে এবং এ বিষয়টি তদন্তের জন্য বেলকুচি থানার ওসিকে নির্দেশ দেন।

তদন্ত শেষে ওই অসহায় পরিবারকে সেলাই মেশিনটি আনুষ্ঠানিক ভাবে প্রদান করা হয়। এর আগেও আইজিপি ও ডিআইজির নির্দেশনায় পুলিশ সুপার হাসিবুল আলম মানবতার সেবায় অসহায় পরিবারকে কয়েকটি গরু প্রদান করেছেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com