যমুনা প্রতিদিন
ঢাকাবৃহস্পতিবার , ২৯ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার অসহায়দের মাঝে ৩০লাখ টাকা বিতরণ

মাসুদ রানা,পত্নীতলা (নওগাঁ)
এপ্রিল ২৯, ২০২১ ২:১৮ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁর পত্নীতলায় মহামারী করোনার বিস্তাররোধ -কল্পে সরকার কর্তৃক সার্বিক কার্যাবলী/ চলাচলে বিধিনিষেধ আরোপ করায় কর্মহীন হয়ে পড়া গরীব,অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ হতে জি আর ও ভিজিএফ( নগদ টাকা সহায়তা) অর্থ বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বেলা ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার মো. লিটন সরকারের সভাপতিত্বে এ কর্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফফার।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শোয়েব খান, নজিপুর ইউপি চেয়ারম্যান সাদেক উদ্দীন, নজিপুর ইউপি’র ৫ নং ওয়ার্ড সদস্য মানিক হোসেন সহ সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ প্রমূখ।

উপজেলার নজিপুর,দীবর,শিহাড়া ও নির্মইল ইউনিয়নে প্রত্যেক ইউনিয়নের ৫০০ পরিবারকে নগদ ৫০০ টাকা করে প্রদান করা হয়।

এছাড়া আসন্ন পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে গরীব,অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ভিজিএফ হিসেবে প্রত্যেক পরিবারকে নগদ ৪৫০ টাকা করে প্রদান করা হয়। ৪টি ইউনিয়নে প্রায় ৩০ লাখ টাকা নগদ বিতরন করা হয়েছে।

জানা গেছে উপজেলার ১১টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় পর্যায়ক্রমে মোট ৬ হাজার জনকে জি আর এবং ১৭ হাজার জনকে ভিজিএফ প্রদান করা হবে।

ইউএনও লিটন সরকার বলেন মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত উপহার শতভাগ সততা ও স্বচ্ছতার সাথে যথোপযুক্ত লোকের মাঝে যথাযথভাবে বিতরনে উপজেলা প্রশাসন পত্নীতলা বদ্ধপরিকর।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com