যমুনা প্রতিদিন
ঢাকাবৃহস্পতিবার , ২৯ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জের নলতায় ৪২৭ পরিবারের মাঝে ঈদ সহায়তা প্রদান

আর.ফেরদৌস রনি,কালিগঞ্জ
এপ্রিল ২৯, ২০২১ ২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে সাতক্ষীরা কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের ৪২৭টি অসহায় পরিবারকে করোনা কালীন ঈদ সহায়তা প্রদান করা হয়েছে।

বেসরকারি সংস্থা এমজেএফ’র বাস্তবায়নে দাতা সংস্থা পেনী এ্যাপেলের অর্থায়নে ও ইউনাইটেড পারপোজ এর সহযোগিতায় স্মাইল প্রকল্পের আওতায় নলতা ইউনিয়নে এই সহায়তা প্রদান করা হয় হয়।

এ উপলক্ষে বৃহস্পতিবার বেলা ১২টায় নলতা ইউনিয়নের আবুল কাশেম সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে নগদ একাউন্টের মাধ্যমে পরিবার প্রতি ৫ হাজার টাকা করে প্রদান করা হয়।

অর্থ বিতরণ অনুষ্ঠানে এজেএফ’র নির্বাহী প্রধান আজহারুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মিরাজ হোসেন খান, পেনী এ্যাপেলের চাইল্ড এন্ড সেভ গার্ডিং লিড মাহাবুবুর রহমান, ইউনাইটেড পারপোজ এর সহকারী প্রজেক্ট ম্যানেজার শাহিনুর ইসলাম, সহকারী প্রজেক্ট ইঞ্জিনিয়র মারিয়া বিনতে মান্নান, ইউপি সদস্য আব্দুল মজিদ, কালিগঞ্জ—দেবহাটা ভূমিহীন সংগ্রাম পরিষদের সভাপতি আব্দুল ওহাব সরদার, আবুল কাশেম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিছুর রহমান প্রমূখ।

এই সুবিধার আওতায় প্রতিবন্ধী, বিধবা, অসহায় নারী, দুগ্ধদানকারী মা, অসুস্থ পরিবার প্রধান পুরুষ ও দারিদ্র্যসীমার নিচে বসবাসকারী ৪২৭টি পরিবারের মধ্যে প্রথম দিন ৭০টি পরিবারকে অর্থ প্রদান করা হয়।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com