যমুনা প্রতিদিন
ঢাকাবৃহস্পতিবার , ২৯ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা

দোকান মালিকদের নো মাস্ক নো সার্ভিস নীতি অনুসরণের আহ্বান,প্রবেশদারে রাখতে হবে স্বেচ্ছাসেবক

রুহুল আমীন খন্দকার, স্টাফ রিপোর্টার
এপ্রিল ২৯, ২০২১ ২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

মহামারী করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব ঠেকাতে রাজশাহী মেট্রোপলিন পুলিশ কমিশনার বলেছেন, কেনাকাটার ক্ষেত্রে দোকানদার এবং ক্রেতা উভয়কে অবশ্যই মাস্ক পরিধান নিশ্চিত করতে হবে।

এছাড়া সামাজিক দুরুত্ব নিশ্চিত করতে হবে। মার্কেটের প্রবেশদারে স্বেচ্ছাসেবক রেখে স্যানিটাইজার বা হাত ধোয়ার ব্যবস্থা রাখতে হবে। মাস্ক ছাড়া কোন ক্রেতা আসলে তাকে মাস্ক প্রদান করতে হবে। প্রত্যেক দোকান মালিককে নো মাস্ক নো সার্ভিস নীতি অনুসরণ করতে হবে।

আরএমপির সদর দপ্তর কনফারেন্স রুমে বৃহস্পতিবার (২৯ এপ্রিল) ২০২১ ইং সকালের দিকে মহামারী করোনা ভাইরাস সংক্রমণের বিস্তার রোধে করণীয় সম্পর্কে রাজশাহী মহানগরীর দোকান মালিক সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় আরএমপি’র কমিশনার আবু কালাম সিদ্দিক ব্যাবসায়ীদের উদ্দেশ্যে এই সকল কথা বলেন।

সভায় সভাপতির বক্তব্যে আবু কালাম সিদ্দিক, মহামারী প্রাণঘাতী করোনা সংক্রমণ প্রতিরোধে দোকানপাট এবং শপিংমল’সহ সব ধরনের কেনাকাটার ক্ষেত্রে অবশ্যই মাস্ক পরিধান এবং অন্যান্য স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলার জন্য সকলের প্রতি আহবান জানান।

এসময় পুলিশ কমিশনার বলেন, সারকারি নির্দেশনা অনুযায়ী সকাল ১০ টা হতে রাত ৮ টা পর্যন্ত দোকান খোলা রাখতে হবে। মার্কেট বা শপিংমলের সার্বিক নিরাপত্তা পুলিশ নিশ্চিত করবে বলেও তিনি তার বক্তব্যে উল্লেখ করেন। পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে রাজশাহী মহানগরীর সকল দোকানপাট ও শপিংমলে স্বাস্থ্য সুরক্ষা মেনে ক্রয়-বিক্রয় করার জন্য ব্যবসায়ী, দোকান মালিক এবং ক্রেতা সাধারণের প্রতি অনুরোধ জানিয়ে আলোচনা সভা শেষ করেন।

উক্ত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আরএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মোঃ সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ রশীদুল হাসান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মোঃ সাজিদ হোসেন, বিশেষ পুলিশ সুপার (নগর বিশেষ শাখা) এএফএম আনজুমান কামাল, বিপিএম (বার)’সহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ এবং দোকান মালিক সমিতির বিভিন্ন নেতৃবৃন্দরা।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com