যমুনা প্রতিদিন
ঢাকাবৃহস্পতিবার , ২৯ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

বাকেরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের কারণে রেনু বেগম নামের এক বৃদ্ধা মারাত্মক আহত

নিজস্ব প্রতিবেদকঃ
এপ্রিল ২৯, ২০২১ ৩:২৮ অপরাহ্ণ
Link Copied!

বাকেরগঞ্জ থানার ১৩ নং পাদ্রীশিবপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বড় পুইউয়াটা গ্রামের রেনু বেগম নামের ৫৫ বছরের এক বৃদ্ধাকে মারাত্মক আহতের অভিযোগ পাওয়া গেছে।

বাকেরগঞ্জ থানার অভিযোগ সূত্রে জানা যায় যে, একই এলাকার কুখ্যাত শীর্ষ সন্ত্রাসী মোঃ শাহজাহান মোল্লা গংদের সাথে মোঃ রুবেল মোল্লা গংদের সাথে দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিরোধ চলিয়া আসতেছিল।

তারই জের ধরিয়া প্রথম ঘটনার দিন বিগত ইং ২৮/০৪/২১ তারিখ রোজ বুধবার রাত আনুমানিক ০৯ঃ০০ ঘটিকার সময় পূর্বমহেশপুর জনৈক আলতাফ গাজীর বাড়ির দরজার পুকুরের ঘাটলায় একই এলাকার মোঃ আলতাফ গাজীর পুত্র মোঃ হাসান গাজীকে বসা অবস্থায় পেয়ে একই এলাকার কুখ্যাত শীর্ষ সন্ত্রাসী মৃত ফখর উদ্দিন মোল্লার পুত্র মোঃ শাহজাহান মোল্লা, মৃত হাতেম হাওলাদারের পুত্র আল আমিন হাওলাদার, আল আমিন হাওলাদারের স্ত্রী মোসা রেজিমা বেগম, সহ অজ্ঞাত নামা ৩/৪ জন ভাড়াটিয়া সন্ত্রাসীরা দলবদ্ধ হইয়া দা ও লাঠিসোটা দিয়ে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করেন।

উক্ত ঘটনার রেনু বেগম প্রত্যক্ষ সাক্ষী থাকার কারণে অদ্য ২৯/০৪/২১ তারিখ রোজ বৃহস্পতিবার সকাল আনুমানিক ০৭:০০ ঘটিকার সময় একই সন্ত্রাসী বাহিনীরা তাহার বসত ঘরে অনধিকার ভাবে প্রবেশ করে পরিকল্পিতভাবে রেনু বেগমকে মারাত্মকভাবে আহত করা সহ তাহার পরিধেয় কাপড়চোপড় টানা হেচরা ও ৪৫ হাজার টাকা মূল্যের স্বর্ণের একটি চেইন ছিনিয়ে নিয়ে যায়।

মারাত্মক আহত অবস্থায় রেনু বেগমকে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাহার অবস্থার অবনতি দেখলে বরিশাল শেরেবাংলা মেডিকেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন।

উক্ত বিষয়ে রেনু বেগমের পুত্র মোঃ রুবেল মোল্লা অদ্য তারিখ উক্ত সন্ত্রাসীদের আসামি করে বাকেরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

উক্ত অভিযোগ দায়েরের কারণে বাদী রুবেল মোল্লা মারাত্মকভাবে নিরাপত্তাহীনতায় আছেন বলে জানান। তিনি আরো জানান শাহজাহান মোল্লার পুত্র মনির মোল্লা র‍্যাবে চাকরি করার কারণে তাহার পুত্রকে দিয়ে বিভিন্ন প্রকার মামলা-হামলা সহ ভয়-ভীতি প্রদর্শন করেন। তাই তিনি উক্ত বিষয়ে র‍্যাব,পুলিশ সহ সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com