শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

জয়পুুরহাটে র‍্যাবের অভিযানে ফেন্সিডিলসহ দুইজন আটক

সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের একটি আভিযানিক দল জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা এলাকায় অভিযান চালিয়ে আমদানি নিষিদ্ধ ভারতীয় মাদক ৯৮ বোতল ফেন্সিডিল, ১ টি মোটর সাইকেল, ২টি মোবাইল, ৪ টি সিম কার্ড, ২টি মেমোরীকার্ড সহ ২ জন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে র‍্যাব সদস্যরা।

মঙ্গলবার (১৬ মে) সকালে সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের (ভারপ্রাপ্ত) কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. রফিকুল ইসলামের নেতৃত্বে দিবাগত রাতে র‍্যাবের একটি আভিযানিক দল উক্ত এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের ছেলোবলো গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মো.ওয়াসিম আলী মন্ডল (২৭) ও বরণ পুকুরপাড় গ্রামের মো. জাকের মন্ডলের ছেলে মো. রমজানুল ইসলাম(২৫)।

র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের (ভারপ্রাপ্ত) কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো.রফিকুল ইসলাম জানান, আটককৃত মাদক ব্যবসায়ীরা তাদের নিজ এলাকাসহ জয়পুরহাট জেলার মাদক কারবারীদের সাথে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।এমন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ৯৮ বোতল ফেনসিডিলসহ তাদের হাতের হাতে আটক করা হয়।

পরবর্তীতে আটককৃত ধৃত আসামীদের বিরুদ্ধে পাঁচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x