ঢাকামঙ্গলবার , ১৩ জুলাই ২০২১
  1. Entertainment
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশজুড়ে
  14. নারী ও শিশু
  15. প্রচ্ছদ
আজকের সর্বশেষ সবখবর

বাংলার একজন সফল ইউটিউবারের নাম গৌরব তপাদার

সোহানুর রহমান সোহাগ
জুলাই ১৩, ২০২১ ৯:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

বাঙালি সফল ইউটিউবারদের কথা আসলেই যাদের নাম চোখে ভেসে ওঠে তারা হলেন কিরণ দত্ত,মিন্ময় দাস,গৌরব তপাদার।বাঙালিরা এখন ইউটিউবকে প্যাশন হিসেবে নিতে শুরু করেছে।

ইউটিউব দিয়ে গড়ে তুলেছে নিজের অবস্থান ও ক্যারিয়ার।নিজের ক্যারিয়ার গড়ে তুলেছেন বাংলার এক সফল ইউটিউবার সবার সু পরিচিত গৌরব তপাদার।

মধ্যবিত্ত পরিবার থেকে বেড়ে ওঠা ছেলেটা আজ পুরো বাংলার একজন সফল ইউটিউবার।নিজের দক্ষতা দিয়ে গৌরব জায়গা করেছে দর্শকদের হৃদয়ে।নিজের কন্ঠ ও মোটিভেশন দিয়ে দর্শকপ্রিয়তা শীর্ষে থাকেন সবসময় তিনি।নিজের নামে ইউটিউব চ্যানেলে এক মিলিয়নের বেশি অর্থাৎ ১০ লক্ষ এর অধিক সাবক্রাইবার।

দর্শকদের ভালোবাসায় শিক্ত হয়ে সবসময় ভালোবাসা পেয়ে যাচ্ছেন গৌরব।মোটিভেশনাল ভিডিও থেকে শুরু করে গানবাজনা, অডিও স্টোরি সবকিছুতেই সমান পারদর্শী গৌরব।চারটি চ্যানেল আছে তার ইউটিউবে।যিনি বাংলাদেশ ও ভারতে সমানতালে জনপ্রিয় ইউটিউবার। ইতিমধ্যেই তিনি জায়গা করে নিয়েছে দর্শকদের হৃদয়ে।

এ ব্যাপারে গৌরব তপাদরের সাথে কথা বললে তিনি বলেন,ইউটিউব থেকে দর্শকদের যত ভালোবাসা পেয়েছি তাতে আমি দর্শকদের কাছে কৃতজ্ঞ।সামনে আরো ভালো কিছু দেবার চেষ্টা করব আমার দর্শকদের।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে [email protected]