যমুনা প্রতিদিন
ঢাকাশুক্রবার , ৩০ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরদীতে গলা কেটে গৃহবধূ হত্যাকান্ডের ঘটনায় ৩ হত্যাকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ
এপ্রিল ৩০, ২০২১ ১০:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

গৃহবধূ মুক্তি খাতুন রিতা (২৭) হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে তিন সন্দেহভাজন আসামীকে গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। হত্যাকান্ডে জড়িত আরো আসামী গ্রেফতারে পুলিম তৎপর রয়েছে বলে জানা গেছে।

শুক্রবার (৩০ এপ্রিল) ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, ধৃত আসামীরা থানায় জিজ্ঞাসাবাদে হত্যা ঘটনা স্বীকার করেছে।

১৬৪ ধারায় স্বীকোরক্তি মূলক জবানবন্দি প্রদানের জন্য দুইজনকে পাবনায় পাঠানো হয়েছে। তদন্তের স্বার্থে আরো জিজ্ঞাসাবাদ চলছে। এই মূহুর্তে আসামীদের নাম প্রকাশ করা সম্ভব নয় জানিয়ে তিনি বলেন প্রকৃত ঘটনা পরে প্রকাশ করা হবে।

‘মুক্তি’ হত্যার কয়েক ঘন্টা মধ্যেই আসামীদের আটক ও হত্যা রহস্য উদঘাটনে সমর্থ হয়েছে পুলিশ। রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে চাকরি দেয়ার নামে টাকা লেনদেনের ঘটনাকে কেন্দ্র করেই এই হত্যাকান্ড সংগঠিত হয়েছে বলে পুলিশ সূত্র জানিয়েছে।

মুক্তির স্বামী বায়োজিত সারোয়ার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের একটি ঠিকাদারী প্রতিষ্ঠানে কর্মরত রয়েছেন। তিনি অর্থের বিনিময়ে মানুষকে চাকুরি দিতেন। নিহত গৃহবধূ মুক্তির মাধ্যমে চাকুরী প্রার্থী যোগাড় ও টাকা লেনদেন হতো বলে জানা গেছে।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার সকালে ঈশ্বরদী শহরের মশুরিয়া পাড়া নিজ বাড়ির শয়নক থেকে মুক্তির গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com