যমুনা প্রতিদিন
ঢাকাশুক্রবার , ৩০ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা

আত্রাইয়ে ছেলে ও ছেলের বউ এর হাতে মা খুন

রুহুল আমীন,আত্রাই(নওগাঁ)
এপ্রিল ৩০, ২০২১ ১:০৪ অপরাহ্ণ
Link Copied!

নওগঁার আত্রাইয়ে ছেলে ও ছেলের বউ এর হাতে খুন হয়েছেন বৃদ্ধা মা।নৃশংস এ ঘটনা ঘটেছে গতকাল শুক্রবার উপজেলার দীঘা মৈত্রীপাড়া গ্রামে। পুলিশ লাশ উদ্ধার করেছে এবং ছেলে ও ছেলের বউকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীঘা মৈত্রীপাড়া গ্রামের মৃত হারাণ প্রাং এর স্ত্রী জাহেদা বেওয়া (৬৫) তার একমাত্র ছেলে জাহিদুলের সাথে নিজ বাড়িতে বসবাস করতেন। মাঝে মধ্যে শ্বাশুড়ির সাথে পুত্রবধূর কলহ বিবাদ হতো।

এরই এক পর্যায় গতকাল শুক্রবার ভোর রাতের যে কোন সময় ছেলে জাহিদুল (৪৫) ও তার স্ত্রী রহিমা বিবি (৩৭) ঘরে রক্ষিত পাটার শীল দিয়ে মা জাহেদা বেওয়ার মাথায় আঘাত করে তাকে হত্যা করে। পরে খাট থেকে পড়ে গিয়ে মা মারা গেছেন বলে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করা হয়।

কিন্তু সংবাদ পেয়ে আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ ঘটনাস্থলে গিয়ে হত্যা বিষয়টি উদঘাটন করেন এবং এর কিছু আলামাত জব্দ করেন। এ সময় ওসি একটি পুকুর পাড় থেকে নিহতের রক্তমাখা কাপড় ও মরিচের ক্ষেত থেকে রক্তমাখা শীল পাটা উদ্ধার করেন।

আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ধারণা করা হচ্ছে পাটার শীল দিয়ে মাথায় আঘাত করে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় সন্দিগ্ধ হিসেবে নিহতের ছেলে জাহিদুল (৪৫) ও তার স্ত্রী রহিমা বিবিকে (৩৭) আটক করা হয়েছে।

লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগঁা মর্গে প্রেরণ করা হয়েছে। এ সংবাদ লেখা পর্যন্ত আত্রাই থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com