যমুনা প্রতিদিন
ঢাকাশুক্রবার , ৩০ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

নকলার কৃতি সন্তান এসআই নাজিম উদ্দিনের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন

যমুনা প্রতিদিন
এপ্রিল ৩০, ২০২১ ৯:৪২ অপরাহ্ণ
Link Copied!

আব্দুল্লাহ আল-আমিন,শেরপুর:

শেরপুরের নকলা উপজেলার কৃতি সন্তান করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করা পুলিশ বিভাগের উপ-পরিদর্শক (এসআই) মো. নাজিম উদ্দিনের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। সে উপজেলার গৌড়দ্বার ইউনিয়নের ছাতুগাঁও গ্রামের বটগাইচ্ছা বাড়ির মো. একিন আলীর তৃতীয় ছেলে।

৩০ এপ্রিল শুক্রবার বিকাল সাড়ে ৫টায় উপজেলার গৌড়দ্বার ইউনিয়নের ছাতুগাঁও এলাকার গোরস্থান-ঈদগাহ মাঠে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে তার দাফন কাজ সম্পন্ন করা হয়।

জানা গেছে, গত ২৭ মার্চ এসআই নাজিম উদ্দিনের দেহে করোনাভাইরাস ধরা পড়লে, তিনি বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। পরে শারীরিক অবস্থার অবনতি হলে ৫ এপ্রিল রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ৭টা ২৫ মিনিটের সময় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪১ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এ পুলিশ কর্মকর্তার মৃত্যুতে বিভিন্ন স্তরের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ, বিভিন্ন পেশাশ্রেণীর জনগন আলাদা ভাবে শোক প্রকাশের পাশাপাশি মরহুমের আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য,এসআই মো. নাজিম উদ্দিন জীবদ্দশায় ময়মনসিংহের নান্দাইল থানায় কর্মরত্ব ছিলেন। এর আগে ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশে সুনামের সহিত দায়িত্ব পালন করে সাধারন জনগনের প্রিয় হয়ে ওঠেন। তিনি ১৯৮০ সালে শেরপুর জেলার নকলা উপজেলার গৌড়দ্বার ইউনিয়নের ছাতুগাঁও গ্রামের এক সভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com